১:৩৯ পিএম, ১৭ মে ২০২২, মঙ্গলবার | | ১৫ শাওয়াল ১৪৪৩




রাজস্থানকে হারিয়ে নকআউটের আশা জিইয়ে রাখলো দিল্লি

১২ মে ২০২২, ১০:৪০ এএম |


এসএনএন২৪.কমঃ বিফলে গেল রবিচন্দ্রন অশ্বিনের ফিফটি।  বরং দুই অজি ব্যাটার ডেভিড ওয়ার্নার ও মিচেল মার্শের দারুণ জুটিতে রাজস্থান রয়্যালসকে হারিয়ে নক আউট পর্বে উঠার আশা জিইয়ে রাখলো দিল্লি ক্যাপিটালস। 

এবারের আইপিএলের ৫৮তম ম্যাচে আজ বুধবার মুম্বাইয়ে ৮ উইকেটের জয় পেয়েছে দিল্লি।  প্রথমে ব্যাট করতে নেমে মাঝারি সংগ্রহ প্রায় রাজস্থান।  ফের একবার মোস্তাফিজুর রহমানকে ছাড়াই খেলতে নামা দিল্লি বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ের জোরে ১৬০ রানে থামিয়ে দেয় রাজস্থানকে।  ৬ উইকেট হারিয়ে পাওয়া এই সংগ্রহকে ডিফেন্ড করতে পারেননি রাজস্থানের বোলাররা।  ২ উইকেট হারিয়েই জয় তুলে নেয় দিল্লি।  

শুরুতে ব্যাট করতে নামা রাজস্থানের হয়ে ব্যাট হাতে ৩৮ বলে ৪ চার ও ২ ছক্কায় ৫০ রান করেন অশ্বিন।  আর দেবদূত পাডিক্কাল ৩০ বলের মোকাবিলায় করেন ৪৮ রান।  এছাড়া দলের বাকিদের আর কেউ বলার মতো রান পাননি। 

বল হাতে দিল্লির চেতন সাকারিয়া, মিচেল মার্শ ও এনরিখ নরকিয়া প্রত্যেকে ২টি করে উইকেট নিয়েছেন। 

জবাবে শুরুটা ভালো হয়নি দিল্লির।  ওপেনার শ্রীকর ভরত রানের খাতা খোলার আগেই বিদায় নেন।  এরপর জুটি গড়েন ওয়ার্নার ও মার্শ।  যুজবেন্দ্র চাহালের বলে আউট  হওয়ার আগে মার্শ ৬২ বলে ৮৯ রানের দারুণ এক ইনিংস খেলেন।  ৫ চার ও ৭ ছক্কায় সাজানো অজি অলরাউন্ডারের ইনিংসটি।  আর ওয়ার্ন ৪১ বলে ৫২ রানের ইনিংস খেলে অপরাজিত থাকেন।  অধিনায়ক ঋষভ পন্থ ৪ বলে ১৩ রানে অপরাজিত থাকেন। 

এই নিয়ে ১২ ম্যাচে ৬ জয়ে ১২ পয়েন্ট নিয়ে পাঁচে অবস্থান দিল্লির।  সমান ম্যাচে ২ পয়েন্ট বেশি নিয়ে চারে আছে রাজস্থান।