১:১৫ পিএম, ১৩ নভেম্বর ২০১৮, মঙ্গলবার | | ৪ রবিউল আউয়াল ১৪৪০


রণবীর আর দীপিকা বিয়ের পর কোথায় থাকবেন?

০৬ নভেম্বর ২০১৮, ১০:০০ এএম | জাহিদ


এসএনএন২৪.কম : বলিউডের অন্যতম জনপ্রিয় তারকা জুটি রণবীর সিং আর দীপিকা পাড়ুকোন বিয়ের পর কোথায় থাকবেন? মুম্বাইয়ে বান্দ্রার শ্রী অ্যাপার্টমেন্টে রণবীর সিং একটি ফ্ল্যাট কিনেছেন।  আর রণবীর এই আবাসনেরই পুরোনো বাসিন্দা। 

এখানে তাঁর সঙ্গে আছে পুরো পরিবার।  রণবীর তাঁর পরিবারের সঙ্গে ষষ্ঠ, সপ্তম ও অষ্টম তলায় থাকেন।  একই বহুতলের চতুর্থ তলায় নতুন ফ্ল্যাট কিনেছেন তিনি।  এরই মধ্যে এই ফ্ল্যাটের অন্দরসজ্জার কাজ শেষ হয়েছে।  দীপিকার মনের মতো করে রণবীর এই ফ্ল্যাটটি সাজিয়েছেন।  যে কেউ মন্তব্য করবেন, এখানেই থাকবেন তাঁরা। 

কিন্তু এবার জানা গেছে, বিয়ের পর শ্রী অ্যাপার্টমেন্টে রণবীর সিংয়ের চতুর্থ তলার ফ্ল্যাটে উঠছেন না দীপিকা পাড়ুকোন।  উল্টো দীপিকা পাড়ুকোনের পুরোনো ফ্ল্যাটে উঠছেন রণবীর সিং।  কেন? ডিএনএনকে রণবীর সিং জানিয়েছেন, বিয়ের পর তিনি দক্ষিণ মুম্বাইয়ে প্রভা দেবী অ্যাপার্টমেন্টের ২৬ তলায় দীপিকা পাড়ুকোনের ফ্ল্যাটে উঠছেন। 

রণবীর সিং পাকাপাকিভাবে প্রভা দেবী অ্যাপার্টমেন্টের এই ফ্ল্যাটেই থাকবেন? রণবীর সিং জানিয়েছেন, কিছুদিনের জন্য তিনি সেখানে থাকবেন।  কারণ এই ফ্ল্যাটে দীপিকার সঙ্গে আরও থাকছেন তাঁর বাবা প্রকাশ পাড়ুকোন, মা উজ্জ্বলা পাড়ুকোন আর বোন আনিশা। 

কিন্তু এখন বাড়ির মেয়ের বিয়ে উপলক্ষে বেঙ্গালুরুতে তাঁদের নিজেদের বাড়িতে গেছেন।  বিয়ের পরও তাঁরা কিছুদিন সেখানে থাকবেন।  এ সময় দীপিকাকে ওই ফ্ল্যাটে একা থাকতে হবে।  বিয়ের পর স্ত্রীকে পুরোটা সময় কাছে চান রণবীর।  তাই তিনি সিদ্ধান্ত নিয়েছেন, যত দিন দীপিকার বাবা-মা-বোন মুম্বাই ফিরে না আসেন, তত দিন স্ত্রীর ফ্ল্যাটেই তিনি থাকবেন। 

পরে নিজেদের ফ্ল্যাটে ফিরে আসবেন।  আর আগামী দিনগুলো এখানেই থাকতে চান তাঁরা।  প্রভা দেবী অ্যাপার্টমেন্টে দীপিকা পাড়ুকোনের ফ্ল্যাটের দাম ১৬ কোটি রুপি। 

বেঙ্গালুরুতে দীপিকা পাড়ুকোনের বাবার বাসায় এরই মধ্যে বিয়ের আনন্দ শুরু হয়ে গেছে।  সেখানে নন্দী পূজার আয়োজন করা হয়।  কন্নড় রীতি অনুযায়ী বিয়ের আগে নন্দী পূজার মাধ্যমে হবু কনে তাঁর মনের ইচ্ছা জানান।  আর এভাবে জানালে তা নাকি পূর্ণ হয়।  দীপিকা পাড়ুকোনও রীতি মেনে নন্দী পূজায় অংশ নেন। 

আর রোববার গায়েহলুদের অনুষ্ঠান হলো মুম্বাইয়ে রণবীর সিংয়ের বাসায়।  ইনস্টাগ্রামে গায়েহলুদের সেই ছবি পোস্ট করা হয়েছে।  তাতে দেখা গেছে উচ্ছ্বসিত রণবীর সিংকে।  একটি ছবিতে দেখা গেছে, বাসার ব্যালকনিতে দাঁড়িয়ে হলুদছোঁয়ানো মুখে আত্মীয়ের সঙ্গে তিনি ছবি তুলছেন।  আরেকটি ছবিতে দেখা গেছে, সাদা পাঞ্জাবি আর লাল তিলক পরে নাচছেন রণবীর। 

২১ অক্টোবর সামাজিক যোগাযোগমাধ্যমে রণবীর সিং আর দীপিকা পাড়ুকোন যৌথভাবে তাঁদের বিয়ের তারিখ ঘোষণা করেছেন।  তাঁরা লিখেছেন, ‘পরিবারের সবার আশীর্বাদ নিয়ে আনন্দের সঙ্গে জানাচ্ছি, আগামী ১৪ ও ১৫ নভেম্বর আমাদের বিয়ের তারিখ চূড়ান্ত হয়েছে।  এত বছর ধরে আমাদের ভালোবাসার জন্য আপনাদের ধন্যবাদ জানাই।  নতুন জীবনে পথ চলার জন্য আপনারা আমাদের আশীর্বাদ করুন। ’

বিভিন্ন সূত্র থেকে ভারতীয় সংবাদমাধ্যম জানতে পেরেছে, ১৪ ও ১৫ নভেম্বর ইতালির লেক কোমোর ডেল বাল্বিনেলো ভিলায় রণবীর সিং আর দীপিকা পাড়ুকোনের বিয়ে হবে।  সিন্ধি ও কন্নড়—দুই রীতিতেই বিয়ে হবে তাঁদের। 

নন্দী পূজায় দীপিকা পরেছিলেন সব্যসাচী মুখার্জির ডিজাইন করা কমলা রঙের সালোয়ার ও কুর্তা।  আর কানে কানবালা।  ছবিতে আরও দেখা গেছে, পূজার সময় মাথা নিচু করে বসে আছেন দীপিকা।  ছবির ক্যাপশনে লেখা হয়েছে, ‘নতুন যাত্রা শুরু। ’ পূজার পর দক্ষিণী রীতিতে খাবার খেয়েছেন অতিথিরা। 

নন্দী পূজার পর সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা ছবি দেখে অনেকেই মন্তব্য করেছেন, বিয়ের আনন্দে দীপিকার রূপ যেন আরও ঝলমল করছে।  এ ব্যাপারে এক ভারতীয় সংবাদমাধ্যমকে তিনি বলেছেন, ‘কোনো নতুন ছবিতে সই করতে যতটা উৎসাহ পাই, বিয়ে নিয়েও আমি ততটাই উৎসুক। ’