১০:০৭ পিএম, ১৫ ডিসেম্বর ২০১৮, শনিবার | | ৬ রবিউস সানি ১৪৪০




রংপুরে সাংবাদিকের ফোন কেড়ে নিল রির্টানিং কর্মকর্তা

০৬ ডিসেম্বর ২০১৮, ০৪:১৩ পিএম | জাহিদ


এসএনএন২৪.কম : মনোনয়ন যাচাই-বাছাইয়ের সময় হট্টগোলের ভিডিওধারণ করার সময় সাংবাদিকের মোবাইল ফোন কেড়ে আবারো বির্তকের জন্ম দিয়েছে রংপুরের রিটার্নিং কর্মকর্তা ও ডিসি এনামুল হাবীব।  রংপুর-৫ (মিঠাপুকুর) আসনের বিএনপি সমর্থিত জামায়াতে ইসলামীর প্রার্থী গোলামরব্বানীর মনোনয়নপত্র যাচাই-বাছাই কালে এ ঘটনা ঘটে। 

পরে সাংবাদিকদের তোপের মুখে পড়ে বাধ্য হয়ে সাংবাদিক নেতাদের হস্তক্ষেপে এ ঘটনার জন্য দুঃখ প্রকাশ করে ক্ষমা চেয়েছেন রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক এনামুল হাবীব। 

উচ্চ আদালতের নির্দেশে আজ বৃহস্পতিবার সকাল সাড়ে দশটায় জামায়াত নেতা গোলাম রব্বানীর মনোনয়ন যাচাই-বাছাই শুরু হলে মিঠাপুকুরের বর্তমান এমপি এইচ এন আশিকুর রহমানের পক্ষে উপস্থিত আওয়ামীলীগ ও ছাত্রলীগ নেতা-কর্মীদের সাথে বিএনপি-জামায়াত পন্থী আইন জীবীদের উচ্চ বাচ্য বিনিময় হয়।  

এসময় গোলাম রব্বানীর আইন জীবীদেও শারীরিক ভাবে লাঞ্ছিত এবং অশালীন ভাষায় গালাগালের পরিবেশ উত্তপ্ত হলে মোবাইল ফোনে এটি ভিডিও ধারণ করেন একুশে টিভি ও দৈনিক সংবাদের রংপুর বিভাগীয় প্রতিনিধি প্রবীন সাংবাদিক লিয়াকত আলী বাদল। 

এতে ক্ষিপ্ত হয়ে ভিডিও ধারণ করা মোবাইল ফোনটি কেড়ে নেন রিটার্নিং কর্তকর্তা এনামুল হাবীব।  এঘটনা জানা জানি হলে সাংবাদিকরা ছুটেযান রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে।  সেসময় রংপুর ডিসি অফিস এলাকায় চরম উত্তেজনা দেখা দেয়।  পরে বিষয়টি জানতে পেরে রংপুরের ডিসি ওই সাংবাদিকের কাছে দু:খ প্রকাশ ও ক্ষমা চেয়েছেন। পরে উপস্থিত সাংবাদিক নেতাদের হস্তক্ষেপে এ ঘটনার জন্য দুঃখ প্রকশ করেন রিটার্নিং কর্মকর্তা এনামুল হাবীব।  



keya