৪:৪৩ পিএম, ২২ অক্টোবর ২০১৮, সোমবার | | ১১ সফর ১৪৪০


রংপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

১৪ সেপ্টেম্বর ২০১৮, ০৭:০১ পিএম | মাসুম


এসএনএন২৪.কম : রংপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন।  এ ঘটনায় সাতজন আহত হয়েছেন।  আহতদের রংপুর মেডিকের কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  দুটি গাড়ির চালক ও সহকারীরা পালিয়ে গেছে। 

নিহতরা হলেন, রংপুর সদরের বড়বাড়ি গ্রামের দুলাল চন্দ্র (৪৫)।  অপরজন মিঠাপুকুর উপজেলার আফজালপুর গ্রামের হাসিনা বেগম (৫৫)। 

শুক্রবার দুপুরে রংপুর কেন্দ্রীয় বাস টার্মিনালে এ ঘটনা ঘটে।  পুলিশ বাস দুটি আটক করেছে। 

প্রত্যক্ষদর্শী, ফায়ার সার্ভিস ও পুলিশ সূত্র জানায়, ঢাকা-দিনাজপুর মহাসড়কে গাইবান্ধা থেকে একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-জ-১৪-১০৮৬) রংপুর আসছিল।  একই সময় রংপুর থেকে খালাশপীরগামী একটি যাত্রীবাহী বাস (রংপুর-জ-০৪-০০৩১)-রংপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল চৌমাথায় মহাসড়ক অতিক্রম করছিল।  এ সময় দুটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। 

ফায়ার বিগ্রেড উদ্ধারকারী দলের লিডার নওশের আলী জানান, হাসিনা বেগমের ছেলের বরাত দিয়ে জানান, তার মা এক নিকট আত্মীয়কে দেখতে রংপুরের একটি বেসরকারি হাসপাতালে আসছিলেন।  কিন্তু তার আগেই মায়ের লাশ তাদের গ্রহণ করতে হলো। 

এ বিষয়ে জানতে চাইলে কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) মোক্তারুল আলম জানান, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।  নিহতদের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।