১:৪৮ পিএম, ২২ অক্টোবর ২০১৮, সোমবার | | ১১ সফর ১৪৪০


রাবিতে ৫ম বারের মতো আরইউসিসি ক্যারিয়ার ফেস্ট শুরু

১৮ জুলাই ২০১৮, ০৫:১৫ পিএম | জাহিদ


মেশকাত মিশু, রাবি প্রতিনিধি : রাবি শিক্ষার্থীদের ক্যারিয়ার ভিত্তিক সংগঠন  রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব (আরইউসিসি)'র ক্যারিয়ার ফেস্ট-২০১৮ শুরু হয়েছে। 

বুধবার সকালে বিশ্ববিদ্যালয় কাজী নজরুল ইসলাম মিলনায়তনের সামনে থেকে এক বর্ণাঢ্য র‍্যালীর মাধ্যমে ২ দিন ব্যাপী এ কর্মসূচি উদ্বোধন করা হয়। 

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনটির প্রতিষ্ঠাকালীন উপদেষ্টা অধ্যাপক সাদিকুল আরেফিন মাতিন, অধ্যাপক মমিনুল ইসলাম এবং সংগঠনের সদস্যবৃন্দ।  পরে র‍্যালীটি বিশ্ববিদ্যালয়ের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। 

কর্মসূচির দ্বিতীয় পর্বে আগামীকাল বিশ্ববিদ্যালয় কাজী নজরুল ক্যারিয়ার ভিত্তিক সেমিনারের আয়োজন করেছে সংগঠনটি।  সেমিনার শেষে সংগঠনের নতুন কমিটি ঘোষণার পাশাপাশি ১৪ জুলাই অনুষ্ঠিত "প্রেজেন্টেশন কম্পিটিশন" ও ''ব্যবসায় কেস কম্পিটিশনের" ফলাফল ঘোষণা ও ক্রেস্ট প্রদানের কথা রয়েছে।  অনুষ্ঠানে অতিথি হিসেবে ক্লাবের উপদেষ্টা শিক্ষক মন্ডলী উপস্থিত থাকার কথা রয়েছে। 

উল্লেখ্য, ২০১৩ সালে প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে ৫ম বারের মতো এ অনুষ্ঠানের আয়োজন করেছে তারা।  ক্যারিয়ার ক্লাব রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ক্যারিয়ার সংশ্লিষ্ট সেমিনার, ওয়ার্কশপ, আলোচনাসভার মতো ব্যতিক্রমধর্মী কর্মকান্ডের জন্য দেশব্যাপী চাকুরীর বাজারে ব্যাপক প্রশংসিত হয়ে আসছে।