৭:৫৮ পিএম, ২২ অক্টোবর ২০১৯, মঙ্গলবার | | ২২ সফর ১৪৪১




লক্ষীপুরে খেলার মাঠে দু’পক্ষের সংঘর্ষ আহত-২০

১৫ সেপ্টেম্বর ২০১৯, ০৫:০৯ পিএম | নকিব


সোহেল মাহমুদ মিলন, লক্ষীপুর  প্রতিনিধি: লক্ষীপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল খেলায় দু’পক্ষের সংঘর্ষে উভয়পক্ষের কমপক্ষে ২০ জন আহত হয়েছে। 

শনিবার(১৪ সেপ্টেম্বর) বিকালে জেলা স্টেডিয়াম মাঠে বিজয়ী ও বিজিত দলের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।  আহতদের লক্ষীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।  স্থানীয় এমপি এ ঘটনায় দু:খ প্রকাশ করেন। 

জানা যায়,  উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সদর উপজেলার ইউনিয়ন পর্যায়ের সেমিফাইনাল খেলা চলছিল। 

খেলায় ভবানীগঞ্জ ইউনিয়ন দালাল বাজার ইউনিয়নকে ২-০ গোলে পরাজিত করে।  এতে ক্ষিপ্ত হয়ে দালাল বাজার ইউনিয়নের খেলোয়াড় ও সমর্থকরা ভবানীগঞ্জ ইউনিয়নের খেলোয়াড় ও সমর্থকদের উপর হামলা চালায়।  এতে ভবানীগঞ্জ ইউনিয়নের খেলোয়াড়রাসহ উভয়পক্ষের ২০ জন আহত হন।  

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিকুর রিদোয়ান আরমান শাকিল বলেন, জয় পরাজয় নিয়ে হঠাৎ দু’পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।  এতে যুব উন্নয়ন কর্মকর্তা আনিসুর রহমানসহ বেশ কয়েকজন আহত হন। 

এদিকে খবর পেয়ে হাসপাতালে ছুটে যান সদর আসনের এমপি একে এম শাহাজাহান কামাল।  তিনি খেলার মাঠে নিরাপত্তা ব্যবস্থায় প্রশাসনিক দুর্বলতাকে দায়ী করে অনাকাঙ্খিত ঘটনার জন্য দু:খ প্রকাশ করেন।  একই সঙ্গে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবী জানান।