৯:৩১ পিএম, ২৩ আগস্ট ২০১৯, শুক্রবার | | ২১ জ্বিলহজ্জ ১৪৪০




লামায় অন্তঃস্বত্তা নারীকে মারধর : শিক্ষিকাসহ ৩ জনের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা

২৩ মে ২০১৯, ০৯:০৩ পিএম | জাহিদ


এম.বশিরুল আলম,  লামা : বান্দরবানের লামা উপজেলায় ঘরের চালের ওপর আম পড়াকে কেন্দ্র করে পাঁচ মাাসের অন্ত:স্বত্তা নারীকে মারধরের অভিযোগে পাওয়া গেছে। 

ঘটনাটি ঘটেছে পৌরসভা এলাকার চাম্পাতলী গ্রামে।  এ ঘটনায় অন্ত:স্বত্তা সায়লা আক্তার বাদী হয়ে বৃহস্পতিবার এক স্কুল শিক্ষিকাসহ ৩ জনের বিরুদ্ধে উপজেলা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেন।  মামলার প্রেক্ষিতে বিবাদীদের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেন আদালত। 

বিবাদীরা হলেন, চাম্পাতলী গ্রামের বাসিন্দা মো. হানিফের ছেলে আব্দুল কাফি প্রকাশ রনি, তার স্ত্রী মধুঝিরি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা হাসিনা বেগম (৩৫) ও মো. মনির উদ্দিনের স্ত্রী হাসিনা আক্তার রুবি (২৭)। 

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, সায়লা আক্তার গত ১৭ মে সকাল সাড়ে ১০টার দিকে বসতভিটার উঠানে থাকা আম গাছ থেকে আম পারার সময় একটি আম আব্দুল কাফি প্রকাশ রনি ঘরের চালের ওপর পড়ে।  এ সময় আব্দুল কাফি প্রকাশ রনি ও তার স্ত্রী হাসিনা বেগম ক্ষিপ্ত হয়ে গালমন্দ শুরু করে।  এক পর্যায়ে কিছু বুঝে ওঠার আগেই সায়লা আক্তারকে এলোপাতাড়ি কিল, ঘুষি, লাথি ও চড় মারেন এবং কাপড় চোপড় ধরে টানা হেচড়া করে শ্লীলতাহানি করেন বিবাদীরা। 

পরে স্থানীয়রা আহত সায়লা আক্তারক উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।  সায়লা আক্তারের মামলা পরিচালনাকারী এ্যাডভোকেট মো. ইব্রাহিম বলেন, আদালত অভিযোগটি আমলে নিয়ে বিবাদীদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন।