৪:৪১ এএম, ২ এপ্রিল ২০২০, বৃহস্পতিবার | | ৮ শা'বান ১৪৪১




লামায় যৌথ বাহিনীর অভিযানে ২ শত ইয়াবা সহ আটক ১

২২ মার্চ ২০২০, ১১:৩২ এএম | নকিব


রিমন পালিত,বান্দরবান প্রতিনিধি: লামায় ২শত পিস ইয়াবা সহ মাদক ব্যবসায়ী মো. আকরাম হোসেন (৩৩) কে আটক করেছে যৌথ বাহিনী (সেনাবাহিনী-পুলিশ)। 

শনিবার (২১ মার্চ) দিবাগত রাত সাড়ে ৮টায় লামা পৌরসভার মধুঝিরি নয়া বাজার এলাকা হতে তাকে আটক করা হয়।  সে লামা পৌরসভার ৩নং ওয়ার্ড লামা বাজার পাড়ার মৃত জয়নাল আবেদীন এর ছেলে। 

মো. আকরাম হোসেন লামা থানায় আরো ৬টি মাদক মামলার এজাহারভুক্ত আসামী বলে জানা যায়।   

সূত্র জানায়, গোয়েন্দা সংবাদের ভিত্তিতে সেনাবাহিনীর লামা সাব জোনের একটি টিম অভিযানে নামে।  ফাঁদ পেতে অভিযান চালিয়ে তাকে মধুঝিরি নয়া বাজার এলাকা হতে একটি লাল রংয়ের পালসার মোটর সাইকেল সহ আটক করা হয়েছে।  আটক মোটর সাইকেলটির লাইসেন্স নাম্বার- ঢাকা মেট্রো-ল ২৫-৮৪১৪।  এসময় তার দেহ তল্লাশী চালিয়ে নীল রংয়ের একটি পলিথিনের মোড়ানো একটি প্যাকেটে ২শত পিস ইয়াবা পাওয়া যায়।  যার আনুমানিক মূল্য ৪০ হাজার টাকা।  লামা থানা পুলিশ উপ-পরিদর্শক মো. আশরাফুজ্জামান সহ সঙ্গীয় পুলিশ সদস্যরা পরে অভিযানে অংশ নেয়। 

পুলিশের উপ-পরিদর্শক মো. আশরাফুজ্জামান বলেন, তার নামে মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে।  এছাড়া মো. আকরাম হোসেন আগের আরো ৬টি মাদক মামলার এজাহারভুক্ত আসামী।  আকরামের কাছে পাওয়া মোটর সাইকেলটি থানায় রয়েছে।  

লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান বলেন, আটক ব্যক্তির বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজুর প্রস্তুতি চলছে।  তাকে আগামীকাল আদালতে প্রেরণ করা হবে।