৩:৪৭ এএম, ২৩ অক্টোবর ২০১৯, বুধবার | | ২৩ সফর ১৪৪১




লালমনিরহাটে কলেজ ছাত্রী ধর্ষণের শিকার

০১ অক্টোবর ২০১৯, ১০:০৯ এএম | নকিব


আজিজুল ইসলাম বারী, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটে মহেন্দ্রনগর এলাকায় এক কলেজ ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগে উঠেছে মজিদুল ইসলাম (৪০) ও রানা (২২) এর বিরুদ্ধে।  

সোমবার রাতে লালমনিরহাট সদর থানায় ধর্ষিতা মামলা দায়ের করেছে।  এর আগে রোববার রাত ৮ টার দিলে সদর উপজেলার মহেন্দ্রনগর এলাকার মেধা বিকাশ রেসিডেনসিয়াল মডেল স্কুলে এ ধর্ষণের ঘটনা ঘটে। 

ধর্ষকরা হচ্ছে, জেলা সদরের কাজীর চওরা গ্রামের গোলজারের পুত্র মজিদুল ইসলাম(৪০) ও জেল সদরের দক্ষিণ চিনি পাড়া গ্রামের সরকার মিয়ার পুত্র রানা (২২)।  

মামলার বিবরণে জানা যায়, লালমনিরহাট শেখ শফি উদ্দিন কমার্স কলেজের ১ম বর্ষের এক ছাত্রী রংপুর হতে বাসযোগে রোববার রাত ৮ টায় জেলা সদরের মহেন্দ্র নগরে আসে।  এ সময় রিক্সায় বাড়ি যাওয়ার পথে কলেজ ছাত্রীর রিক্সার গতি রোধ করে দূর্বত্ত মজিদুল ইসলাম ও রানা।  এরপর দুর্বৃত্তরা মেয়েটিকে মহেন্দ্রনগর মেধা বিকাশ রেসিডেনসিয়াল মডেল স্কুলের এক কক্ষে নিয়ে গিয়ে ধর্ষন করে।  এ ঘটনায় ধর্ষিতা বাদি হয়ে আজ সোমবার রাতে সদর থানায় মামলা দায়ের করেছে।  

লালমনিরহাট সদর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মাহফুজার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ধর্ষিতাকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষা করা জন্য সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।