৪:৫০ এএম, ২৩ জানুয়ারী ২০২১, শনিবার | | ৯ জমাদিউস সানি ১৪৪২




লেস্টারসিটির জয়রথ থামালো লিভারপুল

২৩ নভেম্বর ২০২০, ১১:২৪ এএম |


এসএনএন২৪.কমঃ হাইভোল্টেজ ম্যাচে লেস্টারসিটিকে ৩-০ গোলে হারিয়েছে লিভারপুল।  এ জয়ে ৯ ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে টেবিলের দুই নম্বরে উঠে এলো অলরেডরা

হারের স্বাদটা যেনো ভুলে গিয়েছিলো লেস্টারসিটি।  শেষ ছয়বারই হাসিমুখে মাঠ ছেড়েছে রজার্স শিষ্যরা।  মাঠে নামার আগে পয়েন্ট টেবিলেও প্রতিপক্ষের চেয়ে এগিয়ে, তবে জয়রথটা যে থামতে পারে তা আগে থেকেই আঁচ করে রেখেছিলো অতিথিরা।  কারণ দলটা যে বর্তমান লিগ চ্যাম্পিয়ন লিভারপুল।  

অ্যানফিল্ডে শুরু থেকেই চড়াও মানে-ফিরমিনোরা।  লাগাতার ছক কষা আক্রমণ।  লিড পেতেও দেরি নয়।  ২১ মিনিটে কর্নার বাঁচাতে গিয়ে নিজেদের জালেই বল পাঠান লেস্টার ডিফেন্ডার ইভান্স।  তাতেই এগিয়ে যায় লিভারপুল। 

লিড পেয়ে আরও খুনে মেজাজে ক্লপ শিষ্যরা।  ৪১ মিনিটে আর আত্মঘাতী গোলে নয়, নিজেই ২-০'র স্কোর লাইন এনে দেন দিয়োগো জোটা।  রবার্টসনের লম্বা পাসে মাথা ছুঁইয়ে স্কোরশিটে নাম তোলেন এই পর্তুগিজ।  স্বস্তি নিয়ে বিরতিতে অলরেড শিবির। 

ফিরে এসে কিছুটা গোছানো লেস্টার সিটি।  দু'একটা আক্রমণ করলেও ক্লপের রক্ষণে চীর ধরাতে পারেনি।  উল্টো ৫৬ মিনিটে ভাগ্যের জোরে বেঁচে গেছে দ্য ফক্সেস।  পোস্টে লেগে ফিরেছে ফিরমিনোর শট। 

তবে ৮৬ মিনিটে সেই আক্ষেপ ঘুচিয়েছেন এই ব্রাজিলিয়ান।  মিলনারের কর্নার কিকে সাবলীল হেডারে লেস্টারের কফিনে শেষ পেরেক ঠুকে দেন এই ফরোয়ার্ড।  আর তাতেই ৩-০'র জয় নিশ্চিত হয় অ্যানফিল্ডের যোদ্ধাদের। 

৯ ম্যাচে ৬ জয়ে ২০ পয়েন্ট নিয়ে টেবিলের ২ নম্বরে উঠে এলো লিভারপুল।  আর সমান ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে লেস্টারের অবস্থান ৪ নম্বরে।