৭:২৬ পিএম, ১৯ অক্টোবর ২০১৮, শুক্রবার | | ৮ সফর ১৪৪০


লোহাগাড়ায় ইভটিজারকে ২ মাসের সাজা

০৪ ডিসেম্বর ২০১৭, ০৯:৪১ পিএম | নিশি


জাহেদুল ইসলাম, লোহাগাড়া প্রতিনিধি : লোহাগাড়ায় ইব্রাহিম খলিল (২০) নামের এক যুবককে ৪ ডিসেম্বর সোমবার সন্ধ্যায় স্কুল ছাত্রীকে ইভটিজিং এর অভিযোগে ২ মাসের সাজা প্রদান করেন ভ্রাম্যমান আদালত। 

ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন, লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: মাহবুব আলম।  সে উপজেলার সদও ইউনিয়নের দয়ার পাড়ার আবু তাহেরের পুত্র। 

জানা যায়, সোমবার আধুৃনগর হাজী সামশুল ইসলাম উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির এক ছাত্রী স্কুল ছুটির পর বাড়ি ফেরার পথে রাস্তা গতিরোধ করে এক যুবক।  তার সৌর চিৎকারে স্থানীয়রা ইভটিজারকে আটক করে।  আটকের পর লোহাগাড়া থানা পুলিশে খবর দেন।  খবর পেয়ে লোহাগাড়া থানার এসআই সোহরাওয়ার্দী ঘটনাস্থল হতে ইভটিজার খলিলকে আটক করে থানায় নিয়ে আসে।  সন্ধ্যায় উপজেলা নির্বাহী অফিসারের দরবারে হাজির করালে নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুব আলম ঘটনার সত্যতা পেয়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে খলিলকে ২ মাসের সাজা প্রদান করেন বলে থানা সুত্রে প্রকাশ। 

লোহাগাড়া থানার ওসি মো: শাহজাহান পিপিএম বার বলেন, স্কুল ছুটির পর হাজী সামশুল ইসলাম উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির এক ছাত্রীকে গতিরোধ করে ইভটিজিং করার সময়  এক ইভটিজারকে স্থানীয়রা আটক করে থানায় খবর দেন। 

থানা পুলিশ ঘটনাস্থল হতে খলিল নামের এক যুবককে আটক করে থানায় নিয়ে আসেন।  তাকে নির্বাহী অফিসারের দরবারে হাজির করালে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ২ মাসের সাজা দেন। 


keya