৩:০৮ এএম, ১৯ অক্টোবর ২০১৮, শুক্রবার | | ৮ সফর ১৪৪০


লোহাগড়ায় বিনা মূল্যে ২২শত ফুলের গাছ বিতরন

১১ অক্টোবর ২০১৮, ০৪:৪১ পিএম | জাহিদ


শরিফুল ইসলাম, নড়াইল প্রতিনিধি : নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের উদ্যোগে লোহাগড়ার বিভিন্ন প্রতিষ্ঠানে ২ হাজার ২ শত  ফুলের গাছ বিনা মূল্যে বিতরন করা হয়েছে । 

ক্রিকেটার মাশরাফি বিন মোর্তুজার গড়া সেবামূলক সংগঠন নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন গত এক বছর ধরে জেলার সাধারন মানুষের সেবা ও উন্নয়নের জন্য কাজ করছে। 

তারই ধারাবাহিকতায় শোভা বর্ধনের জন্য এক্সপ্রেস ফাউন্ডেশনের লোহাগড়া উপজেলা শাখা বৃহস্পতিবার (১১ অক্টোবর) বিকালে বিভিন্ন প্রতিষ্ঠনে লোহাগড়া সরকারী কলেজ, লক্ষীপাশা আদর্শ মহিলা ডিগ্রী কলেজ, লোহাগড়া সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়, লক্ষীপাশাশা আদর্শ মাধ্যমিক বিদ্যালয়, লক্ষীপাশা বালিকা বিদ্যালয়, লোহাগড়া বালিকা বিদ্যালয়, জয়পুর ঈদগাহ ময়দান, মাকড়াইল ঈদগাহ  এবং লোহাগড়া কবরস্থানসহ বিভিন্ন প্রতিষ্ঠানে গোলাপ, জবা,পাতাবাহার, কামিনী, সাইক্রাস, ঝাউগাছ, ক্রিসমাসট্রি, উইপিং দেবদারু, চায়না টগর, রংগনসহ ১৬ প্রজাতির ফুলের গাছ  বিনামূল্যে বিতরন করে। 

এ সময়  প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মাশরাফির পিতা গোলাম মোর্তুজা স্বপন, এক্সপ্রেস ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা, পরিবেশ উন্নয়ন কমিটির আহবায়ক কাজী হাফিজুর রহমান, লোহাগড়া কমিটির যুগ্ম আহবায়ক বিপ্লব রহমান, উপদেষ্টা ফয়জুল হক রোম, শোভা বর্ধন কমিটির আহবায়ক আসাদুজ্জামান, ইকতিয়ার  প্রমুখ। 

পরে মাশরাফির পিতা স্বপন লোহাগড়া কলেজ, পাইলট স্কুল ও লক্ষীপাশা উচ্চ বিদ্যালয়ে ফুলের চারা রোপন করে প্রতিষ্ঠানের শোভা বর্ধন কাজের শুভ উদ্বোধন করেন। 


keya