৭:২৬ এএম, ১৭ অক্টোবর ২০১৮, বুধবার | | ৬ সফর ১৪৪০


শাকিবের ‘শাহেনশাহ’র বেগম নুসরাত ফারিয়া

০৬ আগস্ট ২০১৮, ০৯:১৪ এএম | জাহিদ


এসএনএন২৪.কম : আসছে শাকিব খানের ‘শাহেনশাহ’।  আর এই ‘শাহেনশাহ’র বেগম হচ্ছেন  নুসরাত ফারিয়া।  প্রথমবারের মত শাকিব খানের বিপরীতে কাজ করতে যাচ্ছেন ঢাকাই ছবির আলোচিত এই চিত্রনায়িকা।  রোববার সন্ধ্যায় নুসরাত ফারিয়ার সঙ্গে প্রযোজনা প্রতিষ্ঠানের চুক্তি স্বাক্ষর হওয়ার কথা আছে। 

ছবিতে নুসরাত ফারিয়ার অভিনয়ের বিষয়টি শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান নিশ্চিত করেছেন।  আর তা নিশ্চিত করেছেন ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান নিজেও।  ছবিটি পরিচালনা করবেন শামীম আহমেদ। 

জানা গেছে, ঈদুল আজহার পর ‘শাহেনশাহ’ ছবির কাজ শুরু হবে।  শুরুতে ছবির কাজ হবে ভারতের হায়দরাবাদের রামোজি ফিল্ম সিটিতে।  জানা গেছে, এই ছবিতে শাকিবের বিপরীতে নুসরাত ফারিয়া ছাড়া আরও একজন নায়িকা অভিনয় করবেন। 

সেলিম খান বলেন, ‘সবকিছু ঠিক থাকলে ২৭ আগস্ট ছবির মহরত অনুষ্ঠিত হবে।  তারপরেই ‘শাহেনশাহ’ ছবির শুটিং শুরু হবে।  ছবিতে আরও কিছু চমক থাকবে।  সেটা মহরতে সময় সবাই জানতে পারবেন। ’

ভীষণ রোমাঞ্চিত নুসরাত ফারিয়া।  তিনি বললেন, ‘প্রথমবারের মতো বাংলাদেশের নাম্বার ওয়ান সুপারস্টার শাকিব খানের সঙ্গে কাজ করতে যাচ্ছি।  কিছুটা মানসিক চাপ অনুভব করছি।  কারণ তার সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করতে পারব তো!’


keya