৮:২৮ এএম, ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার | | ২ রবিউস সানি ১৪৪০




শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলে অভিভাবক সমাবেশ

শিক্ষার মানোন্নয়নে অভিভাবকদের সচেতন হতে হবে

০৭ এপ্রিল ২০১৮, ০৯:২৪ এএম | জাহিদ


তোফায়েল পাপ্পু, শ্রীমঙ্গল প্রতিনিধি : মানসম্মত ও যুগোপযুগি শিক্ষা প্রদানের অঙ্গীকার নিয়ে প্রতিষ্ঠিত শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের মাসিক পরীক্ষার ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশে শিক্ষার মান উন্নয়নে অভিভাবকদের সচেতন হওয়ার প্রতি গুরুত্ব দিতে অভিভাবকদের প্রতি আহবান জানিয়েছেন বক্তারা। 

স্কুলে শিখন-বান্ধব পরিবেশ বজায় রাখা, শিক্ষার্থীদের পড়ালেখার গুণগতমান উন্নয়ন শতভাগ নিশ্চিতকরণ, অপেক্ষাকৃত দুর্বল শিক্ষার্থীদের জন্য গৃহিত পদক্ষেপ সমন্বয় ও বাস্তবায়নসহ শিক্ষার্থীদের সার্বিক মানোন্নয়নের উদ্দেশ্যে অভিভাবকদের নিয়ে এক অভিভাবক সমাবেশের আয়োজন করে শ্রীমঙ্গল আইডিয়াল স্কুল।  ৫ এপ্রিল বৃহস্পতিবার সকালে শ্রীমঙ্গল শহরের কালিঘাট রোডস্থ শ্রীমঙ্গল আইডিয়াল স্কুল ক্যাম্পাসে ১ম মাসিক পরীক্ষার ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়। 

শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের প্রিন্সিপাল লেখক এহসান বিন মুজাহিরের সভাপতিত্বে ও ভাইস প্রিন্সিপাল মো. শামীম মিয়ার সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন শ্রীমঙ্গল আইডিয়াল স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি ইসমাইল মাহমুদ।  বক্তারা আরও বলেন-বিদ্যালয়ের সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করতে হলে সকলকে আন্তরিক হতে হবে।  শিক্ষকদের সাথে অভিভাবকদের নিয়মিত যোগাযোগ রাখতে হবে, সন্তনের লেখাপড়ার খোঁজ-খবর নিতে হবে। 

সমাবেশে অভিভাবকদের পক্ষ থেকে বক্তব্য দেন শেখ ফয়সল আহমদ, জাহাঙ্গীর হোসেন খলিল, আলমিগর মিয়া, মহিন উদ্দিন, স্বরস্বতি রায়, মিনা বেগম, মুন্নি বেগম প্রমুখ।  পরিচালকমন্ডলীর পক্ষ থেকে বক্তব্য দেন নাদির হোসেন।  শিক্ষকদের মধ্যে বক্তব্য দেন আশিকুর রহমান, হাবিবুর রহমান, আতিকুর রহমান, আবদুর রাজ্জাক, শারমিন জান্নাত, সাজেরা খাতুন ও জাকিয়া আক্তার। 



keya