৭:৪৫ এএম, ২৫ অক্টোবর ২০২০, রোববার | | ৮ রবিউল আউয়াল ১৪৪২




শেখ হাসিনা সরকারের আমলেই জেলেরা পাচ্ছেন খাদ্য সহায়তা: চেয়ারম্যান বাচ্চু

১৫ অক্টোবর ২০২০, ০৪:৩৯ পিএম | নকিব


এম.পলাশ শরীফ, বাগেরহাট: বাগেরহাটের মোড়েলগঞ্জের নিশানবাড়িয়া ইউনিয়নে মৎস্যজীবী পরিবারের মাঝে চাল বিতরণকালে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান আব্দুর রহিম বাচ্চু বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের আমলেই জেলেরা পাচ্ছে খাদ্য সহায়তা, গ্রামীন অবকাঠামো উন্নয়নে ডিজিটাল বাংলার সাধারণ জনগনের দ্বার প্রান্তে সেবা পৌছে দেওয়ার জন্য সরকার নিরালশভাবে কাজ করে যাচ্ছেন। 

মৎস্য সম্পদ রক্ষার্থে সাগরে ৬৫ দিন মাছ ধরা থেকে বিরত থাকা অবকাশ কালিন এ সব জেলে পরিবারের কথা চিন্তা করে খাদ্য সহায়তা দিচ্ছেন বর্তমান সরকার। 

এ সময় তিনি বাগেরহাট-৪, মোড়েলগঞ্জ-শরণখোলা আসনের জাতীয় সংসদ সদস্য এ্যাডভোকেট আমিরুল আলম মিলনকে ইউনিয়নবাসীর পক্ষ থেকে অভিনন্দন জ্ঞাপন করেন। 

বৃহস্পতিবার সকাল ১১টায় ইউনিয়নের পলিটিক্স এলাকায় ৮২০ মৎস্য জেলে পরিবারের মাঝে জনপ্রতি ৩০ কেজি করে চাল বিতরণ করেন চেয়ারম্যান আব্দুর রহিম বাচ্চু।  এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইউনিয়ন মৎস্যজীবী সমিতির সভাপতি ইউপি সদস্য মো. আনোয়ার হোসেন, বাকির হোসেন লুৎফর, বীর মুক্তিযোদ্ধা আব্দুর গফফার খান, আওয়ামী লীগ নেতা রুহুল আমীন রুনুসহ স্থানীয় বিভিন্ন নেতৃবৃন্দ।