৭:২৭ এএম, ২৫ মে ২০১৮, শুক্রবার | | ১০ রমজান ১৪৩৯

South Asian College

শীঘ্রই নান্দাইলে লাখ টাকা ব্যয়ে দুটি স্মৃতিসৌধ নির্মাণ হবে- সংসদ সদস্য

১১ মে ২০১৮, ০৫:০৭ পিএম | মুন্না


মো.শাহজাহান ফকির, নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের নান্দাইল উপজেলার কানারামুপুর বাজার মোড় ও নান্দাইল চৌরাস্তা গোলচত্বরে ৬৮ লাখ ৯২ হাজার ২৯৮ টাকা ব্যয়ে বর্তমান সরকারের আমলেই নির্মাণ করার কার্যক্রম প্রক্রিয়া চলছে। 

উপজেলা প্রকৌশল অধিদপ্তর সূত্রে জানা যায়, মুক্তিযোদ্ধের ঐতিহাসিক স্থানসমূহ সংরক্ষন ও মুক্তিযুদ্ধ স্মৃতি যাদুকর নির্মাণ প্রকল্পের আওতায় নান্দাইল উপজেলাধীন কানুরামপুর বাজার মোড় ও নান্দাইল চৌরাস্তা গোলচত্বরে সরকারের প্রায় ৬৯ লাখ টাকা ব্যয়ে মুক্তিযুদ্ধের ইতিহাস ও চেতনাস্বরূপ উক্ত স্থানদ্বয়ে দুটি স্মৃতিসৌধ নির্মাণ করার জন্য দুটি স্কীমের প্রাক্কলন দেওয়া হয়েছে।  শীঘ্রই এ দুটি স্মৃতি নির্মাণ কাজের ভিত্তি প্রস্থর স্থাপনের মাধ্যমে জনগণের কথা রাখতে চান সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খানঁ তুহিন। 

নান্দাইলের মানুষের বহুল প্রত্যাশিত উক্ত স্থান দুটিতে মুক্তিযুদ্ধের চেতনা-ইতিহাস স্বরূপ কোন স্মৃতিস্থাপনা নির্মাণ করার স্বপ্ন।  আর তা বর্তমান সরকার আওয়ামীলীগের আমলেই নির্মিত হবে সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খাঁন বুধবার (৯মে) নান্দাইল চৌরাস্তা গোলচত্বরে ৫টি সোলার স্ট্রিট লাইটের উদ্বোধনকালে জানান। 

নান্দাইল চৌরাস্তা বাজার এলাকার ব্যবসায়ী আলআমিন জানান, “উক্ত চৌরাস্তা গোল চত্বরে একটি দৃষ্টি নন্দন স্মৃতিসৌধ হলে এলাকাটির মান আরও বৃদ্ধি পাবে।  ”

Abu-Dhabi


21-February

keya