১১:৩৬ এএম, ২২ নভেম্বর ২০১৭, বুধবার | | ৩ রবিউল আউয়াল ১৪৩৯

South Asian College

শিবির সন্দেহে ৪ জনকে ইবি ছাত্রলীগের মারধর

২২ আগস্ট ২০১৭, ০৬:৫২ পিএম | সাদি


তারিকুল ইসলাম, ইসলামী বিশ্ববিদ্যালয় : ইসলামী বিশ্ববিদ্যালয়ে শিবির সন্দেহে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ ৪ জনকে মারধর করে পুলিশে সোপর্দ করেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতা কর্মীরা।  সোমবার বিকাল পৌনে চারটায় বিশ্ববিদ্যালয়ের টিএসসিসির ১১৬ নং কক্ষে এ ঘটনা ঘটে। 

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয়র আল ফিকহ বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী রেদোয়ান বহিরাগত আবু ইসহাক, আবু সাইদ ও শামসুদ্দীন ক্যাম্পাসে ব্যাগ নিয়ে ঘোরাফেরা করে ।  এসময় তাদের চলাফেরায় সন্দেহ হলে বিশ্ববিদ্যালয় শাখার ছাত্রলীগের নেতা কর্মীরা ৪ শিক্ষার্থীদের ডেকে টিএসসিসির ১১৬ নং কক্ষে নিয়ে যায়।  পরে শিবির সন্দেহে তাদের ব্যাগ তল্লাশী করা হলে বিপুল পরিমান জিহাদী বই পাওয়ায় তাদের মারধর করে ছাত্রলীগের নেতাকর্মীরা। 

ঘটনাস্থলে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি শাহিনুর রহমান শাহিন এবং সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিম উপস্থিত হয়ে ৪জনকে ইবি থানা পুলিশে সোপর্দ করেন। 

এ বিষয়ে ছাত্রলীগের সভাপতি শাহিনুর রহমন শাহিন বলেন, ‘শিবিরের সাথে সম্পৃক্ততার অভিযোগে কর্মীরা তাদের মারধর করে।  ক্যাম্পাসে কেউ কোনোভাবে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করে তাহলে তাকে ছাড় দেওয়া হবে না। ’