৭:১৮ এএম, ১৮ জুলাই ২০১৮, বুধবার | | ৫ জ্বিলকদ ১৪৩৯


খালেদা জিয়া’র বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে

শ্যামপুর থানা বিএনপির উদ্যোগে বিক্ষোভ মিছিল পালিত

০৩ ডিসেম্বর ২০১৭, ০৭:৫৫ পিএম | জাহিদ


শ্যামপুর, ঢাকা : বিএনপি চেয়ারপার্সন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া’র বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে শ্যামপুর থানা বিএনপির উদ্যোগে রবিবার (৩ ডিসেম্বর ২০১৭ ইং) দয়াগঞ্জ-জুরাইন নতুন সড়কে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র ২য় যুগ্ম সস্পাদক এবং শ্যামপুর থানা বিএনপি’র সাধারণ সম্পাদক আ. ন. ম. সাইফুল ইসলাম এবং শ্যামপুর থানা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মোঃ মোজাম্মেল হোসেনের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।  মিছিলটি গেন্ডারিয়া রেলষ্টেশন থেকে মুন্সিবাড়ী এসে শেষ হয়। 

এসময় উপস্থিত ছিলেন, বিএনপি নেতা মোঃ ইমতিয়াজ আহমেদ টিপু, আব্দুল মান্নান, মোঃ সালাউদ্দিন রতন, মোঃ তরিকুল ইসলাম পলাশ, শামীম আহমেদ, মোঃ নজরুল ইসলাম, মোঃ শাহনেওয়াজ, মোঃ লিটন, মোঃ মোখলেসুর রহমান, মমিন মিয়া, শাহ আলম, রমজান, সুজন, মিন্টু, মাসুম, প্রিন্স তানভীর, জয়নাল, ফয়সাল, ফারুক, স্বপন ছাড়াও শ্যামপুর ও কদমতলী থানা বিএনপি এবং অংগসংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মী। 

এ ব্যাপারে ঢাকা মহনগর দক্ষিণ বিএনপি’র ২য় যুগ্ম সম্পাদক ও শ্যামপুর থানা বিএনপির সাধারণ সম্পাদক আ. ন. ম সাইফুল ইসলাম বলেছেন, বিএনপি চেয়ারপার্সন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া’র বিরুদ্ধে সকল মামলা অবিলম্বে প্রত্যাহার করতে হবে।  অন্যথায় আমরা কঠোর কর্মসূচী দিতে বাধ্য হবো। 

তিনি আরও বলেন, বিএনপি আবারও ক্ষমতায় আসবে।  আর বাংলাদেশে শান্তি ফিরিয়ে আনবে এবং দেশের উন্নয়ন করবে।  এজন্য বিএনপি চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া এবং সিনিয়র ভাইস-চেয়ারম্যান, দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে সকলকে ঐক্যবদ্ধভাবে দলের জন্য কাজ করতে হবে।