৮:১২ পিএম, ২৭ মে ২০১৯, সোমবার | | ২২ রমজান ১৪৪০




শ্রীপুরে আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য গ্রেফতার

২২ এপ্রিল ২০১৯, ০৫:০৫ পিএম | জাহিদ


আলফাজ সরকার আকাশ, শ্রীপুর (গাজীপুর) : গাজীপুরের শ্রীপুরে লুন্ঠিত মালামালসহ আন্ত:জেলা ডাকাত দলের সক্রিয় দুই সদস্যকে গ্রেফতার করেছে থানা পুলিশ। 

গ্রেফতারকৃতার হলো, মো.হানিফ (২৫) উপজেলার বিন্দুবাড়ি গ্রামের মৃত শহিদুল্লার ছেলে অপরজন মো.আলী আকবর (২২) ময়মনসিংহ জেলার ত্রিশাল লংছিড়া দক্ষিনপাড়া গ্রামের মৃত আঃ সালামের ছেলে।  এছাড়াও লুন্ঠিত মালামাল অবৈধ ভাবে সংরক্ষণ করার অপরাধে এক ডাকাতের স্ত্রী রাজিয়া বেগমকেও গ্রেপ্তার করা হয়। 

(২১ এপ্রিল) রোববার ভোর রাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে শ্রীপুর মডেল থানার উপপরিদর্শক (এসআই) মো.শহিদুল ইসলাম মোল্লা বিপিএম তাদেরকে  গ্রেপ্তার করে।  

এসময় তাদের কাছ থেকে  একটি এলইডি টেলিভিশ ও কয়েকটি মুঠোফোন। 

এসআই মো.শহিদুল ইসলাম মোল্লা বিপিএম  জানান, গত ৩০ মার্চ উপজেলার রাজাবাড়ির ইউনিয়নের বিন্দুবাড়ী এলাকার আব্দুল্লাহ্ ফাহাদ সুবেহ সাদেক নামে এক ব্যবসায়ীর পরিবারকে বেঁধে তাঁর বাড়ি থেকে ডাকাতরা মালাল লুন্ঠিত করে।  এ ঘটনায় তিনি শ্রীপুর থানায় একটি মামলা দায়ের করেন।  এরপর মামলাটি তদন্ত করে গ্রেপ্তারকৃতদের সম্পৃক্তা পাওয়া যায়।  পরে তাদেরকে আদালতে সোপর্দ করা হলে ১৬৪ ধারায় স্বীকারোক্তি মুলক জবানবন্দি দেয় বলেও জানান তিনি।  

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদুল ইসলাম বলেন, গ্রেপ্তারকৃতদের মধ্যে হানিফ ডাকাত বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিস্ট্যাট আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্ধি দিয়েছে।  বাকি আসামিরাও এ ঘটনায় জড়িত রয়েছে বলেও জবানবন্দিতে উল্লেখ করে হানিফ।