৪:৫৮ পিএম, ২৪ নভেম্বর ২০১৭, শুক্রবার | | ৫ রবিউল আউয়াল ১৪৩৯

South Asian College

শ্রীপুর পৃথক ঘটনায় তিন জনকে কুপিয়ে জখম আটক ১

১৩ নভেম্বর ২০১৭, ০৬:৪২ পিএম | রাহুল


আলফাজ সরকার আকাশ,শ্রীপুর, গাজীপুর প্রতিনিধিঃ পৃথক ঘটনায় গাজীপুরের শ্রীপুর উপজেলার নগর হাওলা গ্রামে তিন জনকে কুপিয়ে আহত করেছে ।  সোমবার নগর হাওলা গ্রামের মুজিবর মিয়ার বাড়িতে দুই মহিলাকে কুপিয়ে আহতর ঘটনা ঘটে।  অন্যদিকে নগর হাওলার ডার্চবাংলা এলাকায় পাওনা টাকা চাওয়ায় এক জনকে পিটিয়ে আহত করার ঘটনা ঘটে।  খবর পেয়ে শ্রীপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। 

পুলিশ জানায়, উপজেলার নগর হাওলা গ্রামের বড়চালা এলাকায় মুজিবরের নিজ ভাড়া বাড়িতে দাম্পত্য কলহের জের ধরে খেরশেদা বেগম (৪৫),মর্জিনা বেগম (৩৫) দুই মহিলাকে কুপিয়ে জখম করে তার মেয়ের জামাই রিয়াজ উদ্দিন (২৯)।  পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে চিকিৎসার জন্য শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে,চিকিৎসার অবনতি হলে,দুই জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পেরন করে। 

অভিযোক্ত রিয়াজ উদ্দিন কুড়িগ্রাম জেলার অলিপুর উপজেলার আপোয়ারকাতা গ্রামের মৃত ইয়াকুব আলীর ছেলে ।  পারিবারিক ভাবে একই এলাকার বকুল মিয়ার কন্যা বকুলীর সাথে বিবাহে আবদ্ধহয়।  ৮ বছর সংসার জীবনে চার বছরের এক ছেলে সন্তান রয়েছে। 
স্ত্রী সন্তানসহ উপজেলার নগরহাওলা গ্রামে মুজিবর মিয়ার বাড়িতে ভাড়া থেকে স্থানীয় একটি কারখানায় চাকরী করতেন। 

রিয়াজ উদ্দিন স্ত্রী বকুলী বলেন, গত দুই দিন হয়েছে আমার মা আর বড় বোন বেড়াতে এসেছে,সোমবার সকালে আমার ছেলেকে নিয়ে চলেজেতে চেয়েছিল আমার স্বামী,পরে আমার মা স্বামীকে বাঁধা দেওয়ায় আমার স্বামী ক্ষিপ্ত হয়ে আমার মা ও বড় বোনকে কুপিয়ে জখম করেছে। 

পরে আমার স্বামী পালিয়ে যাওয়ার চেষ্টা কররে স্থানীয় এলাকাবাসি ধরে গাছের সাথে বেঁধে রাখেন। 

অন্যদিকে ১নভেম্বর পাওনা তিন হাজার টাকা চাওয়ায় বিকেলে নগরহাওলা ডার্চবাংলা এলাকায় মাসুম মিয়া (২২) নামের এক জনকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ সাহা মিয়ার ছেলে ফরহাদ মিয়া (২৪)।  পরে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য স্থানীয় জৈনাবাজার দী মর্ডান হসপিটালে ভর্তি করা হয়। 

দুই জনকে কুপিয়ে আহত করার খবর পেয়ে শ্রীপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।