৯:৫৭ পিএম, ২৩ আগস্ট ২০১৯, শুক্রবার | | ২১ জ্বিলহজ্জ ১৪৪০




শ্রীপুরে ফার্মেসীতে অবৈধ ঔষধ! মালিকসহ আটক-২

২০ এপ্রিল ২০১৯, ০৪:১৯ পিএম | জাহিদ


আলফাজ সরকার আকাশ, শ্রীপুর (গাজীপুর) : গাজীপুরের শ্রীপুরে অবৈধ ও সরকার অননুমোদিত বিদেশি ঔষধ রাখার অপরাধে লার্জ  ফার্মার মালিক ও তার কর্মচারীকে আটক করা হয়েছে। 

আটক হওয়া মনোরম বর্মন (৩৫) শ্রীপুর পৌর এলাকার মৃত বিজয় বর্মনের পুত্র।  তাদের পৈতৃক নিবাস ময়মনসিংহ জেলায়।  বর্তমানে পৌর এলাকার সাবরেজিষ্ট্রি অফিস সংলগ্ন আঃ মান্নানের বাড়ীর ভাড়াটিয়া।  তার কর্মচারী আঃ সাইদ (৩০)বরমী এলাকার বাসিন্দা।  

(১৯ এপ্রিল) শুক্রবার বিকেলে বাংলাদেশ ঔষধ প্রশাসনের গাজীপুরের এডি (এসিস্ট্যান্ট ডিরেক্টর)  আকতার হোসেন এর নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।  এ সময় উপস্থিত ছিলেন শ্রীপুর থানা ক্যামিস্ট এন্ড ড্রাগিস সমিতির সভাপতি আলহাজ্জ্ব এম এ সাত্তার ও জেলা কমিটির সদস্য সমির কুমার ধর। 

শ্রীপুর থানার উপপরিদর্শক (এস আই) আমিনুল ইসলাম জানান, চৌরাস্তা এমপি মার্কেটে লার্জ ফার্মা নামক ফার্মেসীতে নিষিদ্ধ ঔষধ বিক্রি হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে ড্রাগের এডি (এসিস্ট্যান্ট ডিরেক্টর) আকতার হোসেন এ অভিযান পরিচালনা করেন।  এসময় লাস্ট ফার্মাতে সরকার অননুমোদিত ভারত থেকে আমদানিকৃত ডেকটামেটারটন ও পিরিএক্টিম  ঔষধ এবং বাংলাদেশে নিষিদ্ধ  হওয়া কিছু  ঔষধ জব্দ করা হয়।  পরে লার্জ ফার্মার মালিক মনোরম ও  কর্মচারী সাইদকে আটক করা হয়।  

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদুল ইসলাম জানান, গ্রেফতার হওয়া দুজনের নামে বিশেষ আইনে মামলা হয়েছে।  পরে শনিবার সকালে আদালতে সোপর্দ করা হয়।