৮:৩২ পিএম, ১৯ জুলাই ২০১৯, শুক্রবার | | ১৬ জ্বিলকদ ১৪৪০




শ্রীপুরে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

০৪ জুলাই ২০১৯, ০৫:৫৬ পিএম | নকিব


আলফাজ সরকার আকাশ,শ্রীপুর(গাজীপুর) প্রতিনিধি :গাজীপুরের শ্রীপুরে বৈদ্যুতিক ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় এক যুবকের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।  

৪ জুলাই বৃহস্পতিবার  সকালে উপজেলার রাজাবাড়ী ইউনিয়নের সাঁটিয়াবাড়ী  এলাকায় এ ঘটনা ঘটে।  

নিহত  মানিক হোসেন (২৫) মাগুরা জেলার শ্রীপুর উপজেলার বিন্নাভুর গ্রামের হাসান আলীর ছেলে।  বর্তমানে সাঁটিয়াবাড়ী এলাকায় ফজর আলীর বাড়ীতে ভাড়া থেকে অটোরিকশা চালাতো। 

নিহতের স্বজনের বরাত দিয়ে রাজবাড়ী ইউনিয়নের৮ নং ওয়ার্ড সদস্য  আব্দুল কাদের ভুঁইয়া জানান, মানিক গত দেড় বছর আগে আসমা খাতুন নামে তার দ্বিতীয় স্ত্রীকে নিয়ে এ এলাকায় ভাড়া থাকতো।  নিজের বাড়ীতে তার আরেক স্ত্রী ও সন্তান রয়েছে বলে জানা গেছে । 

গত কয়েকদিন ধরে তাদের স্বামী -স্ত্রীর মধ্যে কলহ চলছিলো।  গতকাল রাতেও তাদের মধ্যে ঝগড়া হয়।  সকালে স্ত্রী আসমা খাতুন  রাগ করে পাশের বাড়ীতে চলে যায়।  কিছু সময় পর ঘরের দরজা বন্ধ দেখে  বাড়ীর মালিককে জানায় সে।  পরে স্থানীয়দের সাথে নিয়ে বাড়ীর মালিক থাকার ঘরের ওয়ালের উপর দিয়ে মানিকের গলায় গামছা পেচানো অবস্থায় বৈদ্যুতিক ফ্যানের সাথে ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।  

শ্রীপুর থানার উপপরিদর্শক( এস আই) শাহাদুজ্জামান আকন্দ  জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।  তদন্তের পর বিস্তারিত বলা যাবে।  


keya