৪:২৫ পিএম, ৪ জুলাই ২০২০, শনিবার | | ১৩ জ্বিলকদ ১৪৪১




শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় ভিক্ষুকসহ নিহত-২

১৫ ফেব্রুয়ারি ২০২০, ০২:৩০ পিএম | নকিব


আলফাজ সরকার আকাশ, শ্রীপুর(গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুরে পৃথক স্থানে সড়ক দুর্ঘটনায় এক ভিক্ষুকসহ ২জন নিহত হয়েছেন। 

১৫ ফেব্রুয়ারি শনিবার সকাল পৌনে ৮টার দিকে (ঢাকা - ময়মনসিংহ মহাসড়কের) শ্রীপুর উপজেলার গিলাবেড়াইদের চালা (হাজী মফিজ উদ্দিন সিএনজি পাম্পের সামনে) ও সকাল ১০টার দিকে (একই সড়কের) উপজেলার জৈনাবাজার এ এলাকায় এ দুর্ঘটনা ঘটে । 

নিহত সরাফত আলী (৭০) জামালপুর জেলার দেওয়ানগঞ্জ থানার মোল্লাপাড়া এলাকার কেল্লা মোল্লার ছেলে।  তিনি উপজেলার তেলিহাটি ইউনিয়নের আবদার গ্রামে বসবাস করে ভিক্ষা করতেন। 

তবে,এ রিপোর্ট লিখা পর্যন্ত নিহত অন্যজনের নাম পরিচয় জানা যায়নি। 

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) মুঞ্জরুল হক জানান , সকাল ১০টার দিকে ওই ভিক্ষক জৈনা এলাকায় মহাসড়ক পার হওয়ার সময় ঢাকাগামী দ্রুতগতির একটি পিকআপ তাকে ধাক্কা দিলে তিনি মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে গুরুতর আঘাত পেয়ে ঘটনাস্থলেই  মৃত্যু হয়।   এর আগে সকাল সাড়ে সাতটার টার দিকে অজ্ঞাত ওই যুবক মহাসড়ক পার হচ্ছিলেন ।  এসময় ঢাকাগামী দ্রুতগতির একটি বাস তাকে ধাক্কা দিলে মাথায় গুরুতর আঘাত পেয়ে সড়কের পাশে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মৃত্যু মারা যান।  ঘটনাস্থল হতে পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়। 
ভিক্ষকের স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে তার লাশ ময়নাতদন্ত ছাড়াই দাফনের অনুমতি দেয়া হয়েছে। 


keya