৬:২৪ এএম, ২৪ জুলাই ২০১৯, বুধবার | | ২১ জ্বিলকদ ১৪৪০




শ্রীপুরে ২০টন সীসাসহ ট্রাক ছিনতাইকারী আটক!

১৬ জুন ২০১৯, ০৬:০৯ পিএম | নকিব


আলফাজ সরকার আকাশ,শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুরে ২০ টন সীসা ভর্তি একটি ট্রাকসহ তিন জনকে আটক করেছে শ্রীপুর থানা পুলিশ। 

১৬ জুন রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার নগরহাওলা এলাকায় জৈনা বাজার টু শৈলাট সংযোগ সড়কের নগরহাওলা স্কুলের সামনে থেকে আটক করা হয়। 

আটক হওয়া বাবু মিয়া (৩০) পৌর এলাকার কেওয়া পূর্বখন্ড গ্রামের আবুল কাশেমের ছেলে, একই এলাকার মৃত নুরুল হকের ছেলে নাজমুল ইসলাম (৩৫) ও ময়মনসিংহ জেলার ফুলবাড়ীয়া উপজেলার আব্দুল জলিলের ছেলে জালাল উদ্দিন (৩২) । 

মেসার্স বরমী ট্রান্সপোর্টের মালিক উবাইদুল ইসলাম জানান, পৌর এলাকার কেওয়া পূর্বখন্ড গেলি ইন্ডাষ্ট্রিজ লিঃ সীসা কারখানা থেকে ২০ টন সীসা নিয়ে ১৬ জুন রাত তিনটার দিকে একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-২০-৬২০৯) ছিনতাই হয়।  আমাদের লোকজন বিভিন্ন দিকে খোঁজতে নিয়ে নগরহাওলা স্কুলের সামনে থেকে তাদেরকে হাতে নাতে ধরে ফেলে।  পরে থানায় খবর দিলে পুলিশ এসে সীসা ভর্তি  ট্রাক ও তিনজন ছিনতাইকারীসহ থানায় নিয়ে যায়। 

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এস আই) মুঞ্জুরুল ইসলাম জানান, সীসা ভর্তি ট্রাক ছিনতাইকারী অবরোদ্ধ রয়েছে এমন খবর পেয়ে ঘটনাস্থল থেকে সীসা ভর্তি একটি উদ্ধার করা হয়।  এসময় এ ঘটনার সাথে জরিত তিনজন কে আটক করে থানায় আনা হয়েছে।  উদ্বর্তন কর্তৃপক্ষের নির্দেশে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।