৮:৪১ পিএম, ২৩ মে ২০১৮, বুধবার | | ৮ রমজান ১৪৩৯

South Asian College

শ্রীমঙ্গল ভালোবাসা দিবসকে কেন্দ্র করে যত আয়োজন

১১ ফেব্রুয়ারি ২০১৮, ০২:৩৬ পিএম | মুন্না


তোফায়েল পাপ্পু, শ্রীমমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: যে দিনটির জন্য বিশ্বের তরুণ-তরুণীরা থাকেন অপেক্ষায়।  হাতে গুনা মাত্র দুই দিন বাকি।  প্রতি বছরের মত এবারও বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে সারা দেশের মত মৌলভীবাজারের সুনামধন্য পর্যটন নগরী শ্রীমঙ্গলে নানা উৎসব-আয়োজনের প্রস্তুতি চলছে। 

সরেজমিনে ঘুরে দেখা গেছে, শহরের কলেজ রোড, উকিল বাড়ি রোড, হবিগঞ্জ রোডসহ বিভিন্ন রাস্তার মোড়ে ভ্রাম্যমান ফুলের দোকানে লক্ষ্য করা যায় তরুণ-তরুণীরা ভালবাসা দিবস উপলক্ষে ফুল অর্ডার করছেন।  কেউ ফুলের তোরা, কেউ মুষ্ঠি ফুল, কেউ শুধু গোলাপ, কেউ মালা সহ ফুল দিয়ে তৈরী বিভিন্ন জিনিস অর্ডার করছেন।  এছাড়াও লক্ষ্য করা যায় অভিজাত সব বইয়ের দোকান, লাইব্রেরি থেকে তরুণ-তরুণীরা বই, সিডি, কার্ড কিনছেন।  উপহার হিসেবে এবার চাহিদা আছে নানা রকম ব্যবহার্য জিনিসপত্রেরও।  তাই অনেকে ভিড় করছেন বিভিন্ন ব্রান্ডের দোকানগুলোতে। 

এদিকে শ্রীমঙ্গলে অবস্থিত হোটেল, রিসোর্ট গুলোতে এ নিয়ে চলছে বিশেষ প্রস্তুতি।  পর্যকদের জন্য রয়েছে বিশেষ প্যাকেজ।  ভালবাসা দিবস উপলক্ষ্যে শ্রীমঙ্গলের হোটেল মোটেল, কটেজ ও রিসোর্ট গুলোতে আগাম বুকিং চলছে।  হোটেল মালিকরা জানান অন্যান্য বছরের মত এবারও পর্যটক হবে বলে আশা করছেন। 

শ্রীমঙ্গল উত্তরসুর এলাকায় অবস্থিত টি হ্যাভেন রিসোর্ট এর পরিচালক আবু সিদ্দীক মূসা জানান, অন্যান্য বছরের তুলনায় এবার আমাদের হোটেলে বেশ আগাম বুকিং রয়েছে।  তিনি আশা করছেন ১৪ ফেব্রুয়ারি ভালবাসা দিবসের আগেই সব কয়টি রুম বুকিং হয়ে যাবে। 

ভালবাসা দিবসকে কেন্দ্র করে হোটেল-মোটেল, কটেজ, রিসোর্টসহ  পর্যটন কেন্দ্রগুলোতে পর্যটকদের বাড়তি নিরাপত্তার জন্য কর্তৃপক্ষের পাশাপাশি শ্রীমঙ্গল ও কমলগঞ্জ থানা পুলিশের সমন্বয়ে পুলিশের টহল জোরদার করা হয়েছে বলে জানিয়েছেন ট্যুরিস্ট পুলিশ মৌলভীবাজার জোনের সহকারী সাব-ইন্সপেক্টর মো. নোয়াব আলী। 

Abu-Dhabi


21-February

keya