৯:৪৮ এএম, ২৪ সেপ্টেম্বর ২০১৮, সোমবার | | ১৩ মুহররম ১৪৪০


শ্রীমঙ্গলে মা সমাবেশ অনুষ্ঠিত

০৬ সেপ্টেম্বর ২০১৮, ১২:১৯ পিএম | জাহিদ


তোফায়েল পাপ্পু, শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি : আমাকে একটি শিক্ষিত মা দাও, আমি একটি শিক্ষিত জাতি উপহার দিবো এই স্লোগানকে সামনে রেখে মৌলভবাজারের শ্রীমঙ্গলে মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

মা শব্দটি ছোট হলেও একজন মায়ের কাছে একজন সন্তান পৃথিবীর শ্রেষ্ঠ সম্পদ।  তেমনি একজন সন্তানের কাছে মা পৃথিবীর শ্রেষ্ঠ শিক্ষক।  সন্তানকে শ্রেষ্ঠ করে গড়ে তোলার ক্ষেত্রে মায়ের কোন বিকল্প নেই।  মা সমাবেশে বক্তারা এসব কথা বলেন এবং সন্তানকে সুশিক্ষায় শিক্ষিত করে তুলতে উপস্থিত মায়েদের বিভিন্ন দিক নির্দেশনা দিয়েছেন। 

বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) সকালে শ্রীমঙ্গল আইডিয়াল স্কুল প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল পৌর প্যানেল মেয়র মীর এম.এ সালাম।  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল প্রেসক্লাবের সহ সভাপতি ইসমাইল মাহমুদ, বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির সাধারন সম্পাদক কল্যাণ দেব জীবন,

মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতির সাবেক পরিচালক ডা. মো. একরামুল কবীর, ট্যুরিস্ট পুলিশ মৌলভীবাজার জোনের সহকারী সাব ইন্সপেক্টর মো. নোয়াব আলী, বিশিষ্ট সমাজসেবক মাও. এম এ রহীম নোমানী, আনন্দ টিভির প্রতিনিধি তোফায়েল পাপ্পু প্রমুখ।  অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্কুলের প্রিন্সিপাল এহসান বিন মুজাহির, পরিচালনায় ছিলেন ভাইস প্রিন্সিপাল শামীম মিয়া। 

মা সমাবেশ শেষে স্কুলের ২য় সেমিস্টারের পরীক্ষার ফলাফল ঘোষণা ও শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।