৪:০০ এএম, ১৬ ডিসেম্বর ২০১৯, সোমবার | | ১৮ রবিউস সানি ১৪৪১




শার্শায় ভোরের পাখি সংগঠনের উদ্যোগে প্রবীন সমাবেশ ও ঈদ-পূনর্মিলনী

০৭ সেপ্টেম্বর ২০১৯, ০৩:০৫ পিএম | নকিব


মোঃ রাসেল ইসলাম,বেনাপোল (যশোর) প্রতিনিধি: যশোরের শার্শায় আত্ন-মানবতার সেবায় স্বেচ্ছাসেবক সংগঠন ভোরের পাখির উদ্যোগে শার্শা উপজেলা অডিটোরিয়াম কাম কমিউনিটি সেন্টার প্রাঙ্গনে শনিবার সকালে প্রবীন জনগোষ্ঠির জীবনমান উন্নয়ন কর্মসূচীর আওতায় প্রবীন সমাবেশ ও ঈদ-পূনর্মিলনী -২০১৯ অনুষ্ঠিত হয়েছে। 

আত্ন-মানবতার সেবায় স্বেচ্ছাসেবক সংগঠন ভোরের পাখির সহযোগিতায় শরীর ও মনকে সুস্থ্য রাখতে প্রভাতে  হাটা-চলা,ব্যায়াম,প্রবীনদের প্রীতি ফুটবল ম্যাচ, প্রবীন সম্মাননা প্রদান, পরিপোষক (বয়স্ক) ভাতা প্রদান, প্রবীন সহায়ক উপকরণ বিতরণ, বিনোদনমূলক খেলাধুলা সহ সকল মানব সেবায় পাশে থাকার অঙ্গীকার সংগঠনের পক্ষ থেকে করা  হয়েছে। 

শার্শা উপজেলা ভাইস চেয়ারম্যান ও ভোরের পাখির কমিটির সভাপতি মেহেদি হাসানের সভাপতিত্বে  ও সাধারন সম্পাদক মফিজুর রহমানের উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন যশোর-১,শার্শা আসনের সাংসদ শেখ আফিল উদ্দিন ৷

এসময় আরও উপস্থিত ছিলেন ভোরের পাখি সংগঠনের উপদেষ্টা ও বাহাদুরপুর ইউপির সাবেক চেয়ারম্যান মফিজুর রহমান, ব্যবসায়ী নাসির উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি হাসানুজ্জামান, যুগ্ন সাধারন সম্পাদক এম এম আসাদুজ্জামান আসাদ, সাংগঠনিক সম্পাদক সাজেদুর রহমান সুমন, কোষাধ্যক্ষ বেল্লাল হোসেন, দপ্তর সম্পাদক বদিউজ্জামান খাঁন, সংগঠনের সদস্য ফারুক হোসেন ফরহাদ, রফিকুল ইসলাম, ফেরদৌস চৌধুরী রাজু, মোতালেব মল্লিক, বাবলুর রহমান। 

প্রধান অতিথী শেখ আফিল উদ্দিন এমপির উদ্দেশ্য মানপত্র পাঠ করেন ভোরের পাখি সংগঠনের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও সীমান্ত প্রেসক্লাব বেনাপোলের আইন বিষয়ক সম্পাদক সাংবাদিক ও শিক্ষক জাহিরুল ইসলাম মিলন। 

ভোরের পাখি সংগঠনের প্রবীন সমাবেশ ও ঈদ-পূনর্মিলনী অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বিভিন্ন স্কুল কলেজের শিক্ষক ,এডভোকেট, সুশীল সমাজের নেতৃবৃন্দ। 


keya