১২:২১ পিএম, ২১ নভেম্বর ২০১৮, বুধবার | | ১২ রবিউল আউয়াল ১৪৪০




শেরশাহ সাংবাদিক হাউজিং সোসাইটি চির নিদ্রায় শায়িত করা হল সাংবাদিক পুত্র মোহাইমুনুল ইসলামকে

১৭ আগস্ট ২০১৮, ০৫:৪৭ পিএম | মাসুম


এসএনএন২৪.কম : শুক্রবার বাদ জুমা শেরশাহ সাংবাদিক হাউজিং সোসাইটিতে অনুষ্ঠিত হল সিইউজের সদস্য, নিউজ পোর্টাল বিএনএ’র জেষ্ঠ্য প্রতিবেদক সৈয়দ গোলাম নবীর পুত্র মোহাইমুনুল ইসলামের জানাজা। 

জানাজা শেষে শেরশাহ সাংবাদিক হাউজিং সোসাইটি’র কবরস্থানে মসজিদের পাশে চির নিদ্রায় শায়িত করা হয় সাংবাদিক পুত্র মোহাইমুনুল ইসলামকে। 

এতে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন-সিইউজের সভাপতি নাজিমুদ্দীন শ্যামল, বিএফইউজের সহসভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, সিইউজের সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সাংবাদিক কো-অপারেটিভ হাউজিং সোসাইটির সম্পাদক হাসান ফেরদৌস, বিএফইউজের যুগ্ম মহাসচিব মহসীন কাজী, সিইউজে’র সাবেক সভাপতি মোস্তাক আহমেদ, চট্টগ্রাম প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক চৌধুরী ফরিদ, সাংবাদিক কো-অপারেটিভ হাউজিং সোসাইটির কোষাধক্ষ্য নুর উদ্দিন আহমেদ, চট্টগ্রাম ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি দিদারুল আলম,  সিইউজের যুগ্ম সম্পাদক সবুর শুভ, সাংগঠনিক সম্পাদক ইফতেখারুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক কতুব উদ্দিন, সিইউজের টিভি ইউনিটের প্রধান অনিন্দ্য টিটোসহ বিপুল সংখ্যক সাংবাদিক, আত্মীয় স্বজনসহ মোহাইমুনুল ইসলামের সহপাঠীরা। 

জানাজার পূর্বে নাসিরাবাদ সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম. ফরিদুল আলম হোসানী মোহাইমুনুল ইসলামের স্কুল কার্যক্রম তুলে ধরে বলেন, স্কুলের অত্যন্ত মেধাবী শিক্ষার্থী ছিল মোহাইমুল।  তার মৃত্যুতে স্কুলের শিক্ষক,সহপাঠীরা শোকে মহ্যমান। 

সাংবাদিক সৈয়দ গোলাম নবীর পক্ষ থেকে সিইউজের সাধারণ সম্পাদক ও হাউজিং সোসাইটির সম্পাদক মোহাইমুনুলের আত্মার মাগফেরাত ও শান্তি কামনা করা হয়। 

জানাজায় ইমামতি করেন শেরশাহ সাংবাদিক হাউজিং সোসাইটি জামে মসজিদের খতিব মাওলানা নজরুল ইসলাম আশরাফী। 

কুলখানি:

রোববার বাদ মাগরেব মোহাইনুল ইসলামের ক‚লখানি শেরশাহ সাংবাদিক হাউজিং সোসাইটিতে অনুষ্ঠিত হবে।  কুলখানিতে সংশ্লিষ্ট সকলকে উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন সৈয়দ গোলাম নবীর পরিবার।