৮:৫২ এএম, ২৭ মার্চ ২০১৯, বুধবার | | ২০ রজব ১৪৪০




শশরা ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষনা

২৭ এপ্রিল ২০১৭, ০৭:৩২ এএম | সাদি


মো. আশরাফুল আলম, ফুলবাড়ী (দিনাজপুর): দিনাজপুর সদর উপজেলার ৫নং শশরা ইউনিয়ন পরিষদের ২০১৭-১৮ অর্থ বছরের বাজেট ঘোষনা করা হয়েছে। 

বৃহস্পতিবার শশরা ইউনিয়ন পরিষদের নিজেস্ব হলরুমে চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম ১৯ হাজার ৮শত ৩৫ টাকা উদ্বৃত্ত বাজেটসহ  ৫৮ লক্ষ ৪৭ হাজার ৯শত ৮০ টাকার উন্মুক্ত বাজেট ঘোষনা করেন।  বাজেট ঘোষনা কালে তাকে সহযোগীতা করেন ইউনিয়ন পরিষদের সচিব মমতাজ উদ্দিন আহম্মেদ।  বাজেট ঘোষনাকালে ইউনিয়ন পরিষদের নির্বাচিত সদস্য ও মহিলা সদস্যবৃন্দ এবং ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মিজানুর রহমান ও সাধারণ সম্পাদক মোঃ এমদাত-উল-করিমসহ মোছাঃ আসমা খাতুন ইউনিয়ন সমাজকর্মী ও এলাকার গন্যমাণ্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

আওয়ামী লীগ সভাপতি মিজানুর রহমান অভিযোগ করে বলেন, আমাদের মাদক ও জঙ্গিদের নিয়ে যে বৈঠক হয় তাতে অনেকই উপস্থিত থাকে না।  তিনি প্রত্যেকটি বৈঠকে ইউনিয়নবাসীকে পরিষদের উপস্থিত থাকার আহব্বান জানান।  চেয়ারম্যান মিজানুর রহমান তার বক্তব্যে এলাকাকে মাদকমুক্ত করার জন্য ইউনিয়নবাসীর সহযোগীতা কামনা করেন।  সচিব মমতাজ উদ্দিন আহম্মেদ বলেন, এই এলাকা আমাদের সুতরাং শশরা ইউনিয়নকে মাদকমুক্ত ও সন্ত্রাস এবং জঙ্গিমুক্ত করার দায়িত্ব আমাদের। 


keya