৬:০৩ এএম, ১৫ ডিসেম্বর ২০১৮, শনিবার | | ৬ রবিউস সানি ১৪৪০




শাহরুখ-ট্রুডোর সাক্ষাৎ মুম্বাইয়ে

২২ ফেব্রুয়ারি ২০১৮, ০৮:৫৩ এএম | নকিব


এসএনএন২৪.কম : ভারতে প্রথমবারের মতো সরকারি সফরে এসছেন কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো। 

আর সেই সুযোগে কানাডার এই ক্যারিশম্যাটিক তরুণ প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ ও সৌজন্য বিনিময় করলেন ‘বলিউড বাদশা’ শাহরুখ খান। 

মঙ্গলবার সন্ধ্যায় মুম্বাইয়ে দুই সেলিব্রেটি আনন্দঘন সময় কাটান।  এসময় ট্রুডোর সঙ্গে ছিলেন তার স্ত্রী সোফি গ্রেগরি, তাদের কন্যা ইল্লা গ্রেইস, দুই পুত্র জ্যাভিয়ার জেমস ও হ্যাড্রিয়েন।  এ সময় ট্রুডো দম্পতি ও তাদের সন্তানদের গায়ে ছিল ঐতিহ্যবাহী ভারতীয় পোশাক। 

এদিন শাহরুখ ছাড়াও বলিউডের অনেক সেলিব্রেটির সঙ্গেই সাক্ষাৎ করেন ট্রুডো।  শাহরুখ খানের সঙ্গে ট্রুডো পরিবারে সাক্ষাতের আনন্দঘন  মুহূর্তের ছবি গণমাধ্যম ও সামাজিক মাধ্যমে এরই মধ্যে ভাইরাল।  তবে ছবিতে ট্রুডোর ছোট ছেলে হ্যাড্রিয়েনকে দেখা যায়নি। 

এ ব্যাপারে এক প্রতিক্রিয়ায় ট্রুডো বলেন, ‘‘ভারতে সরকারি সফরে আমাদের বাচ্চাদেরও সঙ্গে আনতে পারাটা আমার কাছে সত্যিই এক বড় পাওয়া।  বাবা হিসেবে বাচ্চাদের সঙ্গে এমন আনন্দ উপভোগ করতে পারাটা সত্যিই অনেক সুন্দর ব্যাপার। ’’

উল্লেখ্য, ভারতে সপ্তাহদীর্ঘ সফরে এসে ট্রুডো পরিবার এরই মধ্যে দেখে এসেছেন বিশ্বখ্যাত প্রেমের সমাধিসৌধ আগ্রার তাজমহল, গুজরাটে মহাত্মা গান্ধীর স্মৃতিবিজড়িত শবরমতী আশ্রম ও অক্ষরধাম মন্দিরসহ আরও বেশ ক’টি দর্শনীয় ঐতিহাসিক স্থান। 



keya