৭:০১ পিএম, ২৩ মে ২০১৯, বৃহস্পতিবার | | ১৮ রমজান ১৪৪০




সাকিব দেশে ফিরেছেন

২৯ এপ্রিল ২০১৯, ০৮:৪০ এএম | জাহিদ


এসএনএন২৪.কম : জাতীয় দলের অনুশীলনে যোগ দিতে আইপিএলকে গুডবাই জানিয়ে দেশে ফিরে এসেছেন সাকিব আল হাসান।  ভারতের জয়পুর থেকে কলকাতা হয়ে রবিবার (২৮ এপ্রিল) বিকেল ৫টায় ঢাকায় পৌঁছান বিশ্বসেরা এই টাইগার অলরাউন্ডার। 

চলতি আইপিএলে সুবিধা করতে পারেননি সাকিব আল হাসান।  মাত্র ৩ ম্যাচ খেলেই দেশে ফেরেন সানরাইজার্স হায়দরাবাদের এই অলরাউন্ডার।  এই তিন ম্যাচে ব্যাট হাতে ৯ রান করা সাকিব, বল হাতে ১১.১ ওভারে ৯৫ রান দিয়ে শিকার করেন মাত্র ২ উইকেট। 

এবারের আইপিএলে প্রত্যাশিত পারফর্ম করতে না পারায় মাত্র ৩ ম্যাচ খেলেই দেশে ফিরত হয় সাকিবকে।  হায়দরাবাদের হয়ে প্রথম ম্যাচ খেলতে নেমে ব্যাটিংয়ে সুযোগ পাননি।  ৪ ওভার বোলিং করে ৪২ রান দিয়ে নেন ১ উইকেট। 

এমন বাজে বোলিংয়ের কারণে এরপর টানা আট ম্যাচ সাইড বেঞ্চে বসে থাকতে হয়ে সাকিবকে।  হায়দরাবাদের ১০ম ম্যাচে একাদশে জায়গা পেলেও ব্যাটিংয়ে সুযোগ হয়নি সাকিবের।  বল হাতে ৪ ওভারে ২৭ রান দিয়ে কোনো সফলতা পাননি। 

শনিবার (২৭ এপ্রিল) তৃতীয় ম্যাচে ব্যাটিং করার সুযোগ পেয়েও তা কাজে লাগাতে পারেননি।  ১০ বলে ৯ রান করে আউট হন সানরাইজার্স হায়দরাবাদের এই অলরাউন্ডার।  বল হাতে ৩.১ ওভারে ২৬ রান দিয়ে শিকার করেন মাত্র এক উইকেট। 

উল্লেখ্য, আগামী বুধবার (১ মে) ডাবলিনের উদ্দেশে দেশ ছাড়বে বাংলাদেশ দল।  আয়ারল্যান্ডে স্বাগতিক আয়ারল্যান্ড ও উইন্ডিজের সাথে ত্রিদেশীয় সিরিজ শেষে বিশ্বকাপের দেশ ইংল্যান্ডে উড়াল দেবে টাইগাররা। 


keya