৭:৪৫ এএম, ১৯ জুলাই ২০১৮, বৃহস্পতিবার | | ৬ জ্বিলকদ ১৪৩৯


স্কুল ছাত্র রাকিব হত্যার বিচারের দাবীতে পরিবারের সংবাদ সম্মেলন

০৫ জুলাই ২০১৮, ০৫:১৬ পিএম | সাদি


মোঃ রাজু খান, ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠির রাজাপুর উপজেলার জি.কে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্র ও নিজ গালুয়া গ্রামের বাবুল হাওলাদারের ছেলে শিশু রাকিব হত্যা মামলার সঠিক বিচারের দাবীতে সংবাদ সম্মেলন করেছেন রাকিবের পরিবার। 

বৃহস্পতিবার সকালে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)’র রাজাপুর উপজেলা শাখা কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে আসামীদের দ্রুত আইনের আওতায় এনে বিচারের দাবী জানান। 

স্কুল ছাত্র রাকিবের মা সংবাদ সম্মেলনে লিখিত অভিযোগ করে বলেন, ১৩ জুলাই ২০১৭ সালের বৃহস্পতিবার আমার শিশু ছেলে রাকিব(০৯) নিখোঁজ হওয়ার ১ দিন পরে একই এলাকার প্রতিপক্ষ মীর নূরুল ইসলাম এর বসত বাড়ীর পিছন থেকে রাকিবের মৃত দেহ শরিরের বিভিন্ন স্থানে অসংখ্য জখমি অবস্থায় থানা পুলিশ উদ্ধার করে। 

সে ঘটনায় আমার স্বামী বাবুল হাওলাদার বাদি হয়ে রাজাপুর থানায় ০৪ জনের নাম উল্লেখ পূর্বক একটি হত্যা মামলা দায়ের করেন যাহার মামলা নং জি.আর -০৯।  কিন্তুু আমাদের না জানা অবস্থায় থানার মামলাটি সি আই ডি তে হস্তান্তর হয়ে যায় এবং তারা ১,২,৩ নং আসামীকে বাদ দিয়ে শুধু ৪নং আসামীর নামে একটি চারসির্ট দেয়। 

বর্তমানে আসামীরা আমাদের ও মামলার স্বাক্ষীদেরকে বিভিন্ন সময়ে প্রান নাশের হুমকি দেয় এমনকি বিভিন্ন লোক দিয়ে আমাদের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে আসছে। 

স্কুল ছাত্র রাকিবের মা আরও দাবী করে বলেন, আমার স্কুল পড়ুয়া শিশুছেলে রাকিব হত্যা মামলার পূর্নরায় সঠিক তদন্ত করে অপরাধীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন ও আসামী কতৃক আমাদের বিরুদ্ধে প্রতিনিয়ত হামলা মামলা থেকে রক্ষা পেতে পারি তার জন্য প্রশাসনের উর্দ্ধতন মহলের কাছে আমার আকুল আবেদন।