৮:৪৯ পিএম, ২০ জুন ২০১৮, বুধবার | | ৬ শাওয়াল ১৪৩৯

South Asian College

সিডনি মাতালেন তাহসান

১৯ ফেব্রুয়ারি ২০১৮, ০৯:২৩ এএম | রাহুল


এসএনএন২৪.কম : অস্ট্রেলিয়ার সিডনিতে ভ্যালেন্টাইনসের কনসার্টে শনিবার সংগীত পরিবেশন করেন তাহসান। 

‘দূরে তুমি দাঁড়িয়ে, সাগরের জলে পা ভিজিয়ে’ গানটি শুরুর সঙ্গে সঙ্গেই পুরো থিয়েটার উল্লাসে ফেটে পড়ে।  তাহসানের এই গান দিয়েই শুরু হয় অস্ট্রেলিয়ার সিডনিতে ভ্যালেন্টাইনসের কনসার্ট।  সঙ্গে ছিলেন সংগীতশিল্পী মিনার ও স্ট্যান্ডআপ কমেডিয়ান নাভিদ মাহবুব।  

স্থানীয় সময়  শনিবার সন্ধ্যা ৬টা থেকে সিডনির ইউনিভার্সিটি অব নিউ সাউথ ওয়েলসের সায়েন্স থিয়েটারে কনসার্টটি অনুষ্ঠিত হয়।  

সাপ্তাহিক ছুটির দিনে কনসার্ট দেখতে সিডনিপ্রবাসী বাংলাদেশিরা সন্ধ্যা নামার আগেই থিয়েটারে আসতে শুরু করেন।  থিয়েটারজুড়ে লাগানো হয়েছিল তাহসানের পোস্টার, সঙ্গে ছিল বিশাল আকারের ফটোসেশন গ্যালারি।  তরুণীদের বিশেষ আকর্ষণ ছিলেন তাহসান।  তবে এই কনসার্ট উপভোগ করতে আসেন ৭০ বছর বয়সী এক কমিউনিটি নেতাও। 

লাক্স সুপারস্টার তাজ্জি ও সারিফের উপস্থাপনায় পুরো অনুষ্ঠান ছিল প্রাণবন্ত। 

সিডনিপ্রবাসী বাংলাদেশি কমিউনিটিতে এই প্রথম কোনো ইনডোর অনুষ্ঠানের আয়োজন সফল হয়েছে।  পুরো অনুষ্ঠান ঘিরে কমিউনিটি ও সামাজিক যোগাযোগমাধ্যমে ছিল ব্যাপক আলোচনা। 

অনুষ্ঠানের আয়োজক ‘মেড ইন বাংলাদেশ’-এর রায়হান এনটিভি অনলাইনকে বলেন, সবার সহযোগিতার কারণে এই অনুষ্ঠান সফল হয়েছে।  বিশেষ করে স্বেচ্ছাসেবকদের কঠোর পরিশ্রমে এই অনুষ্ঠান সার্থক হয়েছে। 

অনুষ্ঠান শেষে রায়হান, শাহরিয়ার, আজাদ ও সাব্বির সব স্পন্সর এবং অনুষ্ঠানের সঙ্গে জড়িত সবাইকে ধন্যবাদ জানান।