২:০৬ এএম, ১৯ আগস্ট ২০১৯, সোমবার | | ১৭ জ্বিলহজ্জ ১৪৪০




সৌদির আসির প্রদেশ বঙ্গবন্ধু পরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠিত

২৫ মে ২০১৯, ১০:২৯ এএম | জাহিদ


ক ম জামাল উদ্দীন, সৌদি আরব : বঙ্গবন্ধু পরিষদ,আসির প্রদেশ কেন্দ্রীয় কমিটি, সৌদি আরব এর ব্যবস্থাপনায় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  

গত ২৩ মে খামিস মুশাইতস্থ একটি হোটেল মিলায়তনে অনুষ্ঠিত এ মাহফিলে সভাপতিত্ব করেন মাওলানা আহমদ আলী নঈমী এবং সঞ্চালনা করেন হোসাইন মুহাম্মদ কামাল চৌধুরী।  

প্রধান অতিথি ছওলেন এস এম জাহাঙ্গীর আলম, প্রধান বক্তা ছিলেন, সংগঠেনের সাধারণ সম্পাদক আজাদ রহমান, বিশেষ অথিতি ছিলেন  অধ্যাপক উসামা খালিদ, শফিউল আলম, আনোয়ার মোস্তাক, মো জাবেদুল আলম, ফারুক রহমান, সাবেক ছাত্রনেতা ও ক্রীড়া ব্যাক্তিত্ব মো: সালাউদ্দিন,আব্দুল করিম, ওমর ফারুক ও আব্দুর রহিম ফারুক মাহমুদি।  

বিশেষ বক্তা ছিলেন, মো: সালাউদ্দিন বক্তব্য দেন, ইন্জিনিয়ার সাইফুল ইসলাম, মো:লোকমান, এমদাদ উল্লাহ চৌধুরী, নুর কাসেম, ওয়াহেদ আলী, মো.নাজিম উদ্দিন, হাফেজ আনোয়ার, আব্দুল কুদ্দুস, মহি উদ্দিন, দিদারুল ইসলাম, আবদুল জব্বার প্রমুখ। 

রমজানের তাৎপর্য নিয়ে আলোচনা ও দোআ মাহফিল পরিচালনা  করেন, মাওলানা আজিজুল করিম ও মো সেকান্দর।  

মাহফিলে  সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মী সহ বিপুল প্রবাসী বাংলাদেশিদের সমাগম হয়।  মাহফিল স্থল কানায় কানায় পরিপূর্ণ  হয়ে যায়।  এ যেন প্রবাসের  শত ব্যস্ততার মাঝে  বিদেশের মাটিতে রোজাদারদের এক মেলবন্ধন।  ইফতারের পূর্ব মূহুর্তে মুনাজাত  করা  হয় এবং আমিন আমিন ধ্বনিতে প্রকম্পিত  করে তুলে মাহফিল স্থল।