১০:২৬ এএম, ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার | | ১৬ মুহররম ১৪৪১




সৌদি আরবের কমিউনিটি পরিচালিত দুটি স্কুল নিজস্ব জমিতে করা হবে- ডা.দিপু মনি

১০ মে ২০১৯, ০৮:২৩ পিএম | জাহিদ


ক ম জামাল উদ্দীন, জেদ্দা : শেখ হাসিনা সরকারের আমলে বাংলাদেশর মানুষের প্রয়োজনে দেশে হোক কিনবা বিদেশে বাংলাদেশ সরকারের সামর্থ্য অনুযায়ী সেটা কখনো অপূর্ণতা থাকবে না। 

সৌদি আরবের কমিউনিটি পরিচালিত দুটি স্কুল এন্ড কলেজ নিজস্ব অর্থায়নে নিজস্ব জমিতে করা হবে।  গতকাল সৌদি আরব এর জেদ্দায় আওয়ামী লীগের দশ সংগঠন আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ সরকারের মাননীয় শিক্ষামন্ত্রীর ডাঃ দীপু মনি এই কথা বলেন। 

তিনি আরো বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতদিন বেঁচে আছেন বাংলাদেশের উন্নয়ন অব্যাহত থাকবে এবং উন্নত দেশে পরিণত করার লক্ষ্যে প্রধানমন্ত্রী'র  হাতকে শক্তিশালী করার আহ্বান জানান তিনি। 

বিশেষ অতিথি কনসাল জেনারেল এফ এম বোরহান উদ্দিন বলেন, মাননীয় শিক্ষামন্ত্রী প্ররাষ্টমন্রী থাকা অবস্থায় সৌদি আরবের প্রবাসীদের একামা ট্রান্সফার সহ সব ধরনের সুযোগ সুবিধার জন্য সৌদি সরকারের সাথে সফলতার সাথে কাজ করছেন।  এখনও শিক্ষার মানকে উন্নত করতে কাজ করে যাচ্ছেন।  কনসাল জেনারেল সৌদি আরবে বাংলাদেশ ন্যাশনাল কারিকুলাম এ পরিচালিত দুটি স্কুল এন্ড কলেজকে এমপিও ভুক্তি করার দাবী জানা। 

জেদ্দাস্থ এলিট হোটেলে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেদ্দাস্থ আওয়ামী লীগের দশ সংগঠন প্রধান সমন্বয়ক এডভোকেট মাহমুদুল হাসান শামীম।  ফ্রেন্ডস্ অফ বাংলাদেশ জেদ্দার সাধারণ সম্পাদক দেলোয়ার সরকারের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহসভাপতি সহসভাপতি ডাঃ জাওদুল রহিম ওয়াদুদ টিপু।  এতে বক্তব্য রাখেন সারতাজুল ইসলাম দিপু, ফজলুল করিম ভিক্টর, হুমায়ূন কবির আরো অনেকেই।  এতে আরো উপস্থিত ছিলেন জেদ্দাস্থ বাংলাদেশ কনস্যুলেটের কর্মকর্তা ও মক্কা জেদ্দা থেকে আগত অসংখ্য নেতা কর্মীবৃন্দ। 


keya