৩:৫০ পিএম, ২১ সেপ্টেম্বর ২০২০, সোমবার | | ৩ সফর ১৪৪২




সন্ত্রাসীদের হামলায় আহত আবু সাদাত মোহাম্মদ সায়েমকে দেখতে হাসপাতালে শেখ ফজিলতুনেচ্ছা মুজিব পরিষদ

২৬ আগস্ট ২০২০, ০৩:৫১ পিএম | নকিব


এসএনএন২৪.কমঃ মুক্তিযোদ্ধাদের উপর বাঁশখালীর এমপি মোস্তাফিজুর রহমানের সন্ত্রাসীদের হামলায় আহত কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য আবু সাদাত মোহাম্মদ সায়েমকে দেখতে চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালে গিয়েছেন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব পরিষদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আলী আকবর মুন্না ও সহ-সম্পাদক মহিউদ্দিন। 

এসময় সাথে ছিলেন ব্যাবসায়ী শাহজাহান চৌধুরী।  তারা সাদাতের সুস্থতা কামনা করেন এবং হামলাকারীদের বিচারের আওতায় আনার জোর দাবি জানান প্রশাসনের প্রতি । 

উল্লেখ্য, মুক্তিযোদ্ধা ডা. আলী আশরাফের মৃত্যুর পর বাঁশখালীতে মুক্তিযুদ্ধ হয়নি দাবি করে বক্তব্য দেওয়ায় তার প্রতিবাদে চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে মুক্তিযোদ্ধার সন্তান ও মুক্তিযোদ্ধাদের মানববন্ধনে হামলার ঘটনায় বাঁশখালীর সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরীর পিএস একেএম মোস্তাফিজুর রহমান রাসেলসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। 

সোমবার (২৪ আগস্ট) হামলার ঘটনার পর প্রেস ক্লাবের সামনে থেকে একজন ও পরে কোতোয়ালী মোড় থেকে তিনজনকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতার  চারজন হলো-বাঁশখালীর সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরীর পিএস একেএম মোস্তাফিজুর রহমান রাসেল, এনামুল হক, আবুল কালাম ও মিজানুর রহমান।  বাকি তিনজন বাঁশখালীর সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরীর অনুসারী বলে জানা গেছে। 

সোমবার সকাল সাড়ে ১১টায় চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে আয়োজিত মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ এ হামলা চালানো হয়।  হামলায় মুক্তিযোদ্ধা, সাংবাদিকসহ একাধিক ব্যক্তি আহত হয়। 


keya