১১:০০ পিএম, ২২ সেপ্টেম্বর ২০১৭, শুক্রবার | | ১ মুহররম ১৪৩৯

South Asian College

সাংবাদিকের উপর হামলা দুঃখজনক-ইবি ট্রেজারার

০৬ আগস্ট ২০১৭, ০৪:০৭ পিএম | সাদি


তরিকুল ইসলাম, ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি : ইসলামী বিশ্ববিদ্যালয়ের ইংরেজী দৈনিক ‘ডেইল ইনডিপেন্ডন্ট’ পত্রিকার প্রাতিনিধি শাহ আলম এর উপর হামলার ঘটনাকে দুঃখজনক বলে মন্তব্য করেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. সেলিম তোহা।  এছাড়াও তিনি এ কাজকে ঘৃণিত ও গর্হিত ও বলে মন্তব্য করেন। 

রবিবার বেলা ১টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে শাহ আলমকে দেখতে যান ট্রেজারার অধ্যাপক ড. সেলিম তোহা।  এসময় শাহ আলম এর উপর হামলার দুঃখ প্রকাশ করেন এবং হামলার সাথে জড়িতদের দ্রুত শাস্তির আওতায় আনা হবে বলে আশ্বাস দেন।  শাহ আলমকে দেখার পর ট্রেজারার অধ্যাপক ড. সেলিম তোহা হলের ডাইনিং পরিদর্শন করেন এবং ডাইনিংয়ের খাবারের মান বিষয়ে খোঁজ খবর নেন।  এসময় হলের আবাসিক শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী বিশ্ববিদ্যালয় প্রেক্লাবের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রাজসহ হলের আবাসিক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। 

এর আগে গত শনিবার বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মাহবুবর রহমান শাহ আলমকে দেখতে আসেন এবং বিশ্ববিদ্যালযের সাংবাদিকদের সাথে সাক্ষাৎ করে ঘটনার সাথে জড়িত ছাত্রলীগ কর্মীদের বিরুদ্ধে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ার আশ্বাস দেন। 

উল্লেখ্য গত শুক্রবার ইংরেজী দৈনিক ‘ডেইলি ইনডিপেন্ডেন্ট’ পত্রিকার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি শাহ আলমকে বিশ্ববিদ্যালয় পার্শ্ববর্তী শেখপাড়া বাজারে মারধর করে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ কর্মী মিঠু কবির ও মাজেদুল হক রুবেল।  পরে এ ঘটনায় মিঠু কবিরকে দল থেকে তাৎক্ষণিক বহিষ্কার করে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।