৫:৫৩ এএম, ২ ডিসেম্বর ২০২০, বুধবার | | ১৬ রবিউস সানি ১৪৪২




সাংবাদিক গোলাম সরওয়ার উদ্ধার

০২ নভেম্বর ২০২০, ১০:৩২ এএম |


এসএনএন২৪.কমঃ  নিখোঁজ সাংবাদিক গোলাম সরওয়ারকে অজ্ঞান অবস্থায় সীতাকুণ্ডের কুমিরা এলাকায় পাওয়া গেছে।  স্থানীয়রা তাকে উদ্ধার করে একটি ডেকোরেশনের দোকানে নিয়ে গেছে। 

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) কমিশনার সালেহ্ মোহাম্মদ তানভীর বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।  

সিএমপি কমিশনার সালেহ্ মোহাম্মদ তানভীর বলেন, নিখোঁজ সাংবাদিক গোলাম সরওয়ারকে অজ্ঞান অবস্থায় সীতাকুণ্ডের কুমিরা এলাকায় পাওয়া গেছে।  পুলিশ ঘটনাস্থলে যাচ্ছে।  

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সকাল থেকে নিখোঁজ হন সাংবাদিক গোলাম সরওয়ার।  এ ঘটনায় বৃহস্পতিবার রাতে কোতোয়ালী থানায় একটি সাধারণ ডায়েরি করেন আজকের সূর্যোদয়'র সহকারী সম্পাদক ও গোলাম সরওয়ারের সহকর্মী জুবায়ের সিদ্দিকী। 

গোলাম সরওয়ার আজকের সূর্যোদয় চট্টগ্রাম ব্যুরোর স্টাফ রিপোর্টার ও অনলাইন পোর্টাল সিটি নিউজ বিডি ডট কমের নির্বাহী সম্পাদক ও প্রকাশক হিসেবে কর্মরত রয়েছেন। 

সীতাকুণ্ড থেকে চমেকে উদ্ধারের পরপরই সাংবাদিক গোলাম সরওয়ারকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়।  এরপর তৃতীয় তলার ১৪ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়।  এ সময় বিপুলসংখ্যক পুলিশ ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের পাশাপাশি সাংবাদিক নেতা, সহকর্মী ও স্বজনরা উপস্থিত ছিলেন।   

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ আলী বাংলানিউজকে জানান, পুলিশসহ আমরা সাংবাদিক গোলাম সরওয়ারকে চমেকে নিয়ে আসি।  ১৪ নম্বর ওয়ার্ডে রাখা হয়েছে তাকে।  চিকিৎসকরা পরীক্ষা নিরীক্ষা করছেন।  

এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, এখনো সরওয়ার অজ্ঞান অবস্থায় আছে।  আমাদের সঙ্গে কোনো কথা হয়নি।