১:৩৯ এএম, ২৭ নভেম্বর ২০২২, রোববার | | ৩ জমাদিউল আউয়াল ১৪৪৪




সাংবাদিক মহসিন চৌধুরীর বড় মেয়ে আর নেই

২১ জুন ২০২২, ১০:৪৩ এএম |


এসএনএন২৪.কম: বৈশাখী টেলিভিশনের বিশেষ প্রতিনিধি ও চট্টগ্রাম ব্যুরো প্রধান, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মহসিন চৌধুরীর বড় মেয়ে সামিহা রুদবা চৌধুরী আর নেই (ইন্নালিল্লাহি...রাজিউন)।   

মাত্র ১৯ বছর বয়সে নগরের বেসরকারি ন্যাশনাল হাসপাতালে লাইফ সাপোর্টে চিকিৎসাধীন থাকাবস্থায় মঙ্গলবার ভোর ৫টার দিকে ইন্তেকাল করেন। 

তিনি এ বছর হালিশহর ক্যান্টনমেন্ট পাবলিক কলেজ (ইংলিশ মিডিয়াম) থেকে এইচএসসি পরীক্ষার্থী ছিলেন।  বাংলাদেশ এলিমেন্টারি স্কুল থেকে এসএসসি পাস করেছিলেন।  জেএসসি ও এসএসসি দুটি পরীক্ষাতেই জিপিএ গোল্ডেন ৫ অর্জন করেছিলেন।  তিনি শিক্ষাজীবনের প্রতিটি ধাপেই কৃতিত্বের ছাপ রেখেছিলেন।   
মঙ্গলবার (২১ জুন) জোহর নামাজের পর নগরের খলিফাপট্টি বায়তুন নূর জামে মসজিদের সামনে প্রথম এবং আসর নামাজের পর পটিয়া এয়াকুবদণ্ডীর নোয়াজি মুনসী জামে মসজিদ মাঠে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে সামিহা রুদবাকে দাফন করা হবে। 

সামিহা রুদবার মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলহাজ আলী আব্বাস, সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ এবং চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ আলী ও সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলাম।   

সাংবাদিক নেতৃবৃন্দ সামিহা রুদবার রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবার ও স্বজনদের প্রতি গভীর সমবেদনা জানান।  


keya