৪:২২ এএম, ১৯ অক্টোবর ২০১৮, শুক্রবার | | ৮ সফর ১৪৪০


স্বরূপকাঠিতে চাঁদা দাবি ও মারধর করার অভিযোগে গ্রেফতার-১

০৭ জুন ২০১৮, ০৫:২৪ পিএম | সাদি


মুহাঃ দেলোয়ার হোসাইন, পিরোজপুর প্রতিনিধি : স্বরূপকাঠিতে প্যাথলজি ক্লিনিক ব্যবসায়ীর কাছে চাঁদ দাবি ও তাকে মারধর করার অভিযোগে সংগীত আচার্য্য নামে এক ছাত্রলীগ ক্যাডারকে গ্রেফতার করেছে পুলিশ। 

বুধবার রাতে কুড়িয়ানা বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়।  উপজেলার কটুরাকাঠি গ্রামের সমর হালদারের ছেলে ব্যবসায়ী শংকর হালদার বাদী হয়ে সংগীত আচার্য্যসহ ৭ জনকে আসামী করে ওই রাতে থানায় চাঁদাবাজি মামলা দায়ের করেন।  বৃহস্পতিবার সকালে সংগীতকে আদালতে পাঠিয়েছে পুলিশ । 

মামলা সূত্রে জানাগেছে, বরিশাল শহরের মেট্রো ডায়াগনস্টিক সেন্টারের মালিক শংকর হালদারের কাছে শহীদ স্মৃতি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ও চিহ্নিত চাঁদাবাজ সংগীত আচার্য্য বেশ কিছু দিন ধরে ৫০ হাজার টাকা চাঁদা দাবী করে আসছিল। 

দাবীকৃত টাকা না দেওয়ায় শংকর বুধবার বাড়ী থেকে বরিশাল যাওয়ার পথে কুড়িয়ানা বাজারের কাছে সংগীত আচার্য্যরে নেতৃত্বে সবুজ বড়াল, তাপস হালদার, মিল্টন মজুমদার, অসিত, কবির ও মিহিরসহ সন্ত্রীরা তাকে বেদম মারপিট করে এবং তার সাথে থাকা মোবাইল ফোন ছিনিয়ে নেয়। 

এ ঘটনায় শংকর থানায় অভিযোগ করলে পুলিশ কুড়িয়ানা বাজার থেকে সংগীত আচার্য্যকে আটক করেন।  সংগীত আচার্য্য পৌর শহরের স্বরূপকাঠি গ্রামের বলু আচার্য্যরে ছেলে।  সে দীর্ঘ দিন ধরে কুড়িয়ানা এলাকায় অবস্থান করে চাঁদাবাজী ও সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে আসছিল। 


keya