১২:৪০ পিএম, ২১ জুলাই ২০১৯, রোববার | | ১৮ জ্বিলকদ ১৪৪০




সব সময় ষড়যন্ত্র করছে একটি কুচক্রীমহল : নাসিম

১৫ জুন ২০১৯, ০৭:১১ পিএম | নকিব


এসএনএন২৪.কম : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। 

সন্ত্রাস-জঙ্গীবাদ নির্মূলে শেখ হাসিনা সরকার সাফল্য অর্জন করছে।  কিন্তু একটি কুচক্রীমহল সব সময় ষড়যন্ত্র করছে।  এ সকল ষড়যন্ত্র প্রতিহত করতে যুবলীগ সাহসী ভূমিকা পালন করতে হবে। 

শনিবার সিরাজগঞ্জ শহীদ এম মুনসুর আলী অডিটোরিয়ামে জেলা আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের প্রথম পর্বে আলোচনা সভায় তিনি এসব করেন। 

মোহাম্মদ নাসিম বলেন, ‘আওয়ামী লীগ জনগণের বিপুল ম্যান্ডেট নিয়ে ক্ষমতায় এসেছে।  আগুন সন্ত্রাসীদের দেশের মানুষ প্রত্যাখান করেছে, আগামীতেও করবে।  আগামীতে আবারো শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ ক্ষমতায় আসবে। 

এ জন্য যুবলীগকে দেশপ্রেমে উদ্ধুদ্ধ হয়ে কাজ করতে হবে।  দলে অবদান রয়েছে এমন সৎ ও দক্ষ কর্মীকে যুবলীগ নেতা নির্বাচিত করার জন্য কাউন্সিলরদের প্রতি তিনি আহ্বানও জানান। 

আলোচনা সভায় যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেন, ‘আওয়ামী লীগের কর্ণধার শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের সমুদ্র জয়ের কারণে বাংলাদেশের আয়তন এখন ২ লক্ষাধিক বর্গকিলোমিটার হয়েছে।  ছিটমহলও এখন বাংলাদেশে।  শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে যুবলীগকেই সব সময় অগ্রণী ভূমিকা পালন করতে হবে। 

জেলা যুবলীগের সভাপতি মঈন উদ্দিন খান চিনুর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ আব্দুল লতিফ বিশ্বাস ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ডা. হাবিবে মিল্লাত মুন্না এমপি। 

সম্মেলনে কেন্দ্রীয় যুবলীগের অন্যান্য নেতৃবৃন্দসহ স্থানীয় পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 


keya