১:২৯ পিএম, ২৫ নভেম্বর ২০১৭, শনিবার | | ৬ রবিউল আউয়াল ১৪৩৯

South Asian College

সাভারে দুই শ্রমিকের মরদেহ উদ্ধার

১১ সেপ্টেম্বর ২০১৭, ০৬:০৯ পিএম | সাদি


মাহিদুল মাহিদ, সাভার প্রতিনিধি : সাভারে পৃথক স্থান থেকে দুই শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  সোমবার দুপুরে সাভারের রাজফুলবাড়িয়া বাসষ্ট্যান্ড ও আশুলিয়ার জিরাবো এলাকা থেকে তাদের মরদেহ উদ্ধার করে আশুলিয়া ও সাভার মডেল থানা পুলিশ।  নিহতারা হলেন, স্যানেটারি কারখানার শ্রমিক শ্রমিক দীনেশ দাস (৩০) ও সাউর্দান ক্লোথিং গার্মেন্টস এর শ্রমিক আখের আলীর (২৮)। 

পুলিশ জানায়,  সাভারের রাজফুলবাড়িয়া বাসষ্ট্যান্ড এলাকায় সিমেন্টের তৈরি একটি স্যানেটারি কারখানার শ্রমিক দীনেশ দাস (৩০) এর লাশ দেখতে পায় স্থানীয়রা।  পরে সাভার মডেল থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। 

অন্যদিকে দুপুরে আশুলিয়ার জিরাবো আজাদ পাম্পের পিছনে নীজ ভাড়া বাড়ির একটি কক্ষ থেকে স্থানীয় সাউর্দান ক্লোথিং গার্মেন্টস এর শ্রমিক আখের আলীর (২৮) ঝুলন্ত লাশ উদ্ধার করে আশুলিয়া থানা পুলিশ।  পরে তার লাশ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ। 

তাদের মৃত্যুর কারন খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন সংশ্রিষ্ট থানা পুলিশ।  এঘটনায় সাভার ও আশুলিয়া থানায় পৃথক দুটি মামলা দায়েরের প্রস্তুতিও চলছে।