২:১৭ এএম, ১৯ অক্টোবর ২০১৮, শুক্রবার | | ৮ সফর ১৪৪০


সাভারে পাঁচ বছরের শিশুকে পিটিয়ে হত্যার অভিযোগ

১১ অক্টোবর ২০১৮, ০৪:২৮ পিএম | জাহিদ


মাহিদুল মাহিদ, সাভার প্রতিনিধি : সাভারে একটি শিশুকে পিটিয়ে হত্যার পর মৃতদেহটি গুম করার উদ্দেশ্যে বস্তায় ভরে পুকুরে ফেলে দেয়ারও অভিযোগ পাওয়া গেছে। 

বৃহস্পতিবার দুপুরে বাড়ির পাশে থাকা একটি পরিত্যাক্ত পুকুর থেকে ওই শিশুটিকে বস্তাবন্দি অবস্থায় উদ্ধার করা হয়।  এসময় তাকে দ্রুত সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষনা করেন। 

নিহত ওই শিশুটি বাবা-মায়ের সাথে সাভার পৌর এলাকার উলাইল মহল্লার এহসান উল্লার মালিকানাধীন পাঁচ তলা বাড়ির নীচ তলায় ভাড়া থাকতো।  তার বাবা মাখলুক আহমেদ স্থানীয় ডেনিয়েল টেক্স নামক একটি তৈরী পোশাক কারখানা কাজ করেন বলে জানিয়েছে পুলিশ। 

শিশুটির বাবা মাখলুক আহমেদ জানান, বুধবার দিনের কোন একসময় আমার মেয়েকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করে হত্যার পর লাশটি বাড়ির পাশের একটি পুকুরে ফেলে দেয় দুর্বৃওরা।  বৃহস্পতিবার দুপুরে পুকুরে বস্তাবন্দি লাশটি ভেসে উঠলে এলাকাবাসিরা শিশুটিকে উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়।  সেখানে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষনা করেন। 

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) দীপঙ্কর রায় বলেন, প্রাথমিকভাবে নিহত শিশুটির গায়ে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।  উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকায় পাঠানো হচ্ছে। 


keya