৬:৩৬ এএম, ২৪ সেপ্টেম্বর ২০১৮, সোমবার | | ১৩ মুহররম ১৪৪০


সরকারি এডওয়ার্ড কলেজে ঈদ পুনর্মিলনী ও সংবর্ধনা অনুষ্ঠিত

০৪ সেপ্টেম্বর ২০১৮, ০৮:৩৩ পিএম | মাসুম


আর কে আকাশ, পাবনা প্রতিনিধি : সরকারি এডওয়ার্ড কলেজে ঈদ পুনর্মিলনী, নতুন শিক্ষকদের সংবর্ধনা ও কলেজের শিক্ষদের ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। 

মঙ্গলবার বেলা ১২টায় পাবনার সরকারী এডওয়ার্ড কলেজের শিক্ষক মিলনায়তনে অধ্যক্ষ প্রফেসর ড. হুমায়ুন কবির মজুমদারের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বক্তব্য দেন, সরকারি এডওয়ার্ড কলেজের উপাধ্যক্ষ প্রফেসর শহীদ মো. ইব্রাহীম, শিক্ষক পরিষদের সম্পাদক ডা. এ.কে.এম. শওকত আলী খান, প্রফেসর ড. মো. শাহজাহান, মহা. আব্দুর রাজ্জাক, সহযোগী অধ্যাপক এ.টি.এম. ফকরুল ইসলাম, আশরাফ আলী, এ কে ফজলুল হক, প্রভাষক সোহাগ হোসেন, সরকারি এডওয়ার্ড কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোহেল হোসেন। 

অনুষ্ঠান সঞ্চালনা করেন সহকারী অধ্যাপক নূর-ই-আলম। 

অনুষ্ঠানের শুরুতে কলেজের শিক্ষক মিলনায়তনে অধ্যক্ষ প্রফেসর ড. হুমায়ন কবির মজুমদার ও শিক্ষক পরিষদের নেতৃবৃন্দ নতুন যোগদানকারী শিক্ষকদের ফুল দিয়ে বরণ করে নেন এবং সকল শিক্ষককে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। 

এসময় অধ্যক্ষ সরকারি এডওয়ার্ড কলেজে ৩৬তম বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডারে উত্তীর্ণ যোগদানকারি শিক্ষদের উৎসাহ ও অনুপ্রেরণা দিয়ে বলেন, আপনারা শিক্ষা জীবনে মেধার পরিচয় দিয়ে আজ এ পর্যায়ে এসেছেন।  আশা করি কর্মজীবনেও আপনারা একজন মেধাবী ও আদর্শ শিক্ষক হিসেবে নিজেদের আলোকিত করবেন।  সেই সাথে আপনারা অত্যন্ত ভাগ্যবান, জীবনের প্রথম কর্মস্থল হিসেবে দেশের অন্যতম শ্রেষ্ঠ বিদ্যাপীঠ সরকারি এডওয়ার্ড কলেজে শিক্ষক হিসেবে যোগদান করতে পেরেছেন।  আশা করি নবীণ ও প্রবীণ সকল শিক্ষদের নিয়ে আমরা আমাদের এই প্রতিষ্ঠানকে আবারও দেশের অন্যতম শ্রেষ্ঠ প্রতিষ্ঠানে পরিণত করব এবং এই ধারাবহিকতা রক্ষার চেষ্টা করবো। 

আলোচনা সভা শেষে কলেজের শিক্ষদের ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।  এ সময় প্রতিষ্ঠানের সকল বিভাগের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।