১১:৪২ এএম, ২৫ নভেম্বর ২০১৭, শনিবার | | ৬ রবিউল আউয়াল ১৪৩৯

South Asian College

সারাদিন পরিবারকে সময় দেবেন ন্যান্সি

০২ সেপ্টেম্বর ২০১৭, ০১:২০ পিএম | রাহুল


নিজস্ব প্রতিনিধিঃ  সংগীতশিল্পী ন্যান্সির ঈদ উপলক্ষে বেশ কিছু নতুন গান প্রকাশ পেয়েছে।  শ্রোতারা তাঁর গান উপভোগ করছেন।  ন্যান্সির ঈদ কীভাবে কাটছে, এটাও হয়ত তাঁর ভক্তদের জানতে ইচ্ছে করছে।  ঈদের দিন কীভাবে কাটছে ও অন্যান্য প্রসঙ্গে এনটিভি অনলাইনের সঙ্গে কথা বলেছেন ন্যান্সি। 

এসএনএন২৪.কম :  ঈদের দিন সময় কীভাবে  পার করছেন?

ন্যান্সি : ময়মনসিংহে শ্বশুর বাড়িতে আছি।  সারাদিন পরিবারকে সময় দিবো।  এর বাইরে আর কিছু করার পরিকল্পনা নেই।  কোরবানি ঈদে আমি কখনো হৈ-চৈ করি না।  কোরবানি ঈদ মানেই ত্যাগ।   রোজার ঈদেই আনন্দ হয়। 

এসএনএন২৪.কম : আজ কোন সহশিল্পীর সঙ্গে দেখা কি হবে?

ন্যান্সি : এখন পর্যন্ত হওয়ার সম্ভাবনা নেই।  সত্যি বলতে, মিডিয়াতে আমার তেমন কোন বন্ধু হয়নি।  পরিবারকে নিয়ে সারাক্ষণ ব্যস্ত থাকি।  ঈদের দিনে সহশিল্পীদের সঙ্গে ফোনেও কথা হয় না। 

এসএনএন২৪.কম : এবার চারিদিকে বন্যা, ঈদের আনন্দ কি ম্লান মনে হচ্ছে?

ন্যান্সি :  অবশ্যই।  নেত্রকোনায় আমাদের  অনেক আত্মীয়-স্বজনের বাড়িতে পানি ঢুকেছে।  তাঁদের জন্য খারাপ লাগছে।  এ ছাড়া পুরো দেশে বন্যার্তদের জন্য মন ভালো নেই।  আমাদের সবার সাধ্য মতো বন্যার্তদের পাশে দাঁড়ানো দরকার।  আমি নেত্রকোনা মানুষদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। 

এসএনএন২৪.কম : আপনার ছোটবেলায় ঈদুল আজহা কীভাবে কাটতো?

ন্যান্সি :  নেত্রকোনায় আমাদের বাড়িতে মা-বাবার সঙ্গে  ঈদ করতাম।  ছোটবেলায়  কোরবানি করা দেখতে আমি পেতাম না।   খুব কষ্ট হতো।  কোরবানির গরু দেখলে অনেক মায়া লাগত।   এমনকি কোরবানির মাংসও আমি খেতে পেতাম না।  বড় হয়ে কোরবানির তাৎপর্য বুঝতে শিখেছি।  এখন তো  নিজেই কোরবানি দিই। 

এসএনএন২৪.কম : ঈদের ছুটি শেষে কি  নিয়ে ব্যস্ত থাকবেন?

ন্যান্সি : বন্যায় দেশের  অবস্থা ভালো নয়।  এ মুহূর্তে গান কিংবা কনসার্ট করা সম্ভব নয়। 

Abu-Dhabi


21-February

keya