৩:৫৮ পিএম, ২২ জুলাই ২০১৯, সোমবার | | ১৯ জ্বিলকদ ১৪৪০




সালমান ও অজয়ের জন্যই ইন্ডাস্ট্রিতে টিকে আছি : টাব্বু

১৬ মে ২০১৯, ০১:২৩ পিএম | জাহিদ


এসএনএন২৪.কম : বিগত তিন দশক ধরে বলিউডে অভিনয় করলেও, সেইভাবে নজিরবিহীন কাজ করতে দেখা যায়নি টাব্বুকে।  তেমনই তার বয়স ৪৭ বছরে পৌছালেও সর্ম্পকের দিক থেকে এখনও ব্রাত্যই রয়ে গিয়েছেন টাব্বু।  কিন্তু বলিউডে তার অভিনয় কেরিয়ার কোনও অংশেই থেমে থাকেনি কিংবা অসর্ম্পূন হয়ে ওঠেনি।  

তার কারণ টাব্বুমনে করেন, তার সঙ্গে অজয় দেবগণ ও সালমান খানের একটি ‘র্শতহীন ভালোবাসা’ রয়েছে।  তিনি মনে করেন সালমান বা অজয় তার সহ-অভিনেতাই নন তারা পরিবারের মতো আগলে রাখেন তাকে। 

যার জন্য জীবনে কোনওদিন অসুবিধা হয়নি তার বলিউডে কাজ করতে।  এক সাক্ষাৎকারে টাব্বু জানিয়েছেন, আমার সঙ্গে তাদের একটি র্শতহীন ভালোবাসা’ গড়ে উঠেছে।  এটা আমার জীবনে বেশ খানিকটা জুড়েই রয়েছে।  যেটা নিয়েই আমি সারা জীবন বাঁচতে চাই।  সালমান ও অজয় দেবগণ আমাকে সারাজীবন কাজের মধ্যেই দেখতে চায়।  তাই জীবনে যতটাই

খারাপ সময় আসুক না কেন ওরা দু’জনে কোনওদিন আমাকে পিছিয়ে যেতে দেয়নি।  তারা আমার পরিবারের থেকে কোনও অংশে কম নয়। 

১৯৯৪ সালে অজয় দেবগণ-এর বিপরীতে ‘বিজয়পথ’ সিনেমাতে অভিনয় করে জনপ্রিয় হন টাব্বু।  তারপরে ‘হাকিকাত’, ‘দ্রিশ্যম’, ‘গোলমাল এগেইন’, ‘তকশক’ সিনেমাতে অজয়ের বিপরীতে অভিনয় করতে দেখা গিয়েছিল টাব্বুকে।  

অপর দিকে সালমানের বিপরীতে টাব্বু ‘ভারত’, ‘বিবি নং-১’, ‘জয় হো’, ‘হাম সাথ সাথ হ্যায়’ সিনেমাতে অভিনয় করতে দেখা গিয়েছে। 

এদিকে, আগামী শুক্রবার অজয়ের বিপরীতে তার প্রাক্তন স্ত্রীয়ের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে টাব্বুকে।  সিনেমার নাম ‘দে দে পেয়্যার দে’।  অপরদিকে চলতি বছরের ঈদে সালমানের ‘ভারত’ সিনেমাতেও অভিনয় করতে দেখা যাবে টাব্বু-কে।