৫:৪৮ পিএম, ১৯ আগস্ট ২০১৮, রোববার | | ৭ জ্বিলহজ্জ ১৪৩৯


সালাহকে দলে ভেড়ানোর পরিকল্পনা বার্সেলোনার

০৯ জুন ২০১৮, ০৪:২৯ পিএম | সাদি


এসএনএন২৪.কম :চলছে বিশ্বকাপের শেষ মুহূর্তের প্রস্তুতি এরই মাঝে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনাও তাদের নতুন মৌসুমের পরিকল্পনা করে ফেলেছে।  স্প্যানিশ দৈনিক ডন ব্যালনের দাবি, লিভারপুলের মিশরীয় ফরোয়ার্ড মোহাম্মদ সালাহকে দলে ভেড়ানোর পরিকল্পনা করছে কাতালান ক্লাবটি। 


দৈনিকটির দাবি, বার্সেলোনার সভাপতি বার্তোমেউ সালাহর বিনিময়ে নগদ অর্থের পাশাপাশি ওসমান ডেম্বেলেকেও লিভারপুলকে দিয়ে দিতে রাজি আছেন! উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালিস্ট লিভারপুলের অভিজ্ঞ কোচ ইওরগেন ক্লপ ফরাসি তারকা ডেম্বেলেকে বেশ পছন্দ করেন।  এই সুযোগটাই কাজে লাগাতে চায় স্প্যানিশ লা লিগার বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনা। 

মাত্রই গেলো মৌসুমে বরুসিয়া ডর্টমুন্ড থেকে ন্যু ক্যাম্পে যোগ দিয়েছেন ডেম্বেলে।  তবে ইনজুরি আর ফর্মহীনতার মধ্যে দিয়েই বার্সার হয়ে প্রথম মৌসুম পার করেছেন ফরাসি এই তারকা।  আর সে কারণেই আগামী গ্রীষ্মকালীন দলবদলে তাকে ছেড়ে দিতে চাইছে বার্সা।  বার্সেলোনার সেরা দুই তারকা লিওনেল মেসি আর লুইস সুয়ারেজও মোহাম্মদ সালাহকে ন্যু ক্যাম্পে আনাতেই ভোট দিয়েছেন। 

তবে যাকে নিয়ে এই পরিকল্পনা তার এসবে কান দেওয়ার সময় নেই।  ইনজুরি নিয়ে কিছুটা চিন্তিত থাকলেও আপাতত নিজের সম্পূর্ণ মনোযোগ বিশ্বকাপেই রেখেছেন সালাহ।  লিভারপুলের হয়ে অভিষেক মৌসুমে ৪৪ গোল করে তাক লাগিয়ে দেওয়া সালাহ জানিয়েও দিয়েছেন, ক্লপের সঙ্গেই ভালো আছেন তিনি।  আপাতত বার্সেলোনা নিয়ে ভাবছেন না। 

টেলিভিশন চ্যানেল ওয়ান এন্ট কে সালাহ বলেন, ‘সবাইকে আমি জানিয়ে দিতে চাই আমি এখানে সুখে আছি।  এই পরিবেশে আমি দারুণ মানিয়ে নিয়েছি।  এখন বিশ্বকাপ নিয়েই ভাবছি, বাকী সব পরে ভাবা যাবে। ’