১২:০০ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০১৯, রোববার | | ১৫ মুহররম ১৪৪১




‘সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশ গড়ো’- ছাত্রছাত্রীদেরকে ইউএনও আ: রহিম সুজন

০৪ সেপ্টেম্বর ২০১৯, ০৬:৪১ পিএম | নকিব


মো. শাহজাহান ফকির.নান্দাইল, ময়মনসিংহ প্রতিনিধিঃ ময়মনসিংহের নান্দাইল উপজেলার নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ে বুধবার অভিভাবক সমাবেশে ছাত্রছাত্রীদের উদ্দ্যেশ্য করে প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আব্দুর রহিম সুজন বলেন‘ সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশ গড়ো’। 

পিতা-মাতা, শিক্ষক গুরুজনদের শ্রদ্ধ্যা ব্যাতীত শিক্ষার অগ্রযাত্রা তথা সফলতার সিড়িতে পৌছা যায়না। 

এছাড়া তিনি আরও বলেন, অভিভাবকগণ ছাত্রছাত্রীদের সাথে বন্ধু সূলভ আচরণ করবেন এবং তাদের সন্তানদের গতিবিধি সহ নিয়মিত হোম ওয়ার্ক করছে কিনা তা লক্ষ্য রাখা প্রয়োজন। 

পরে তিনি ইভটিজিং, বাল্যবিবাহ ও মাদকের বিরুদ্ধে সোচ্চার হওয়ার জন্য সকলকে আহŸান করেন।  অত্র বিদ্যালয়ের এডহক কমিটির সভাপতি কাজী আতাউল করিম বাবুলের সভাপতিত্বে ৪ দিনব্যাপী অভিভাবক সমাবেশের প্রথম দিনে দশম শ্রেণীর অভিভাবক সমাবেশে বক্তব্য রাখেন, বিদ্যালয়ের সাবেক চেয়ারম্যান সাংবাদিক এনামুল হক বাবুল, দাতা সদস্য ও আওয়ামীলীগ নেতা মো. রফিকুল ইসলাম রফিক, নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল কাইয়ূম বাবুল, নান্দাইল রোড সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিনুল ইসলাম, উচ্চ বিদ্যালয়ের সহ-প্রধান শিক্ষক মো. শফিকুল ইসলাম সিদ্দিকী, বিদ্যালয়ের অভিভাবক সদস্য প্রথম শ্রেণীর ঠিকাদার সাইফুল ইসলাম, সাবেক সহ-সভাপতি এবি সিদ্দিক খসরু, সাবেক সদস্য আবুল হাসেম প্রমুখ। 

সার্বিক সমন্বয় করেন সহকারী শিক্ষক মো. হারিছ উদ্দিন ভুইয়া, মো. শামসুল হক, মো. আল আমিন, মো. মুজিবুর রহমান।  


keya