১১:৫৮ এএম, ১৫ সেপ্টেম্বর ২০১৯, রোববার | | ১৫ মুহররম ১৪৪১




সড়ক দূর্ঘটনায় তালতলী থানার এএসআই নিহত

০৯ সেপ্টেম্বর ২০১৯, ১০:৫২ এএম | নকিব


মোঃমেহেদী হাসান,বরগুনা : বরগুনার আমতলী- তালতলী সড়কের কচুপাত্রা নামক স্থানে মোটর সাইকেল দূর্ঘটনায় তালতলী থানার এএসআই আবুল হাসান (৩৫) নিহত হয়েছেন। 

স্থানীয় ও তালতলী থানা সূত্রে জানাগেছে, রবিবার বেলা ৪ টার দিকে এএসআই আবুল হাসান একটি মামলার তদন্ত করতে নিজের ব্যবহৃত মোটর সাইকেল যোগে কচুপাত্রা যাচ্ছিল। 

বিকেল সোয়া সারে ৪ টার দিকে কচুপাত্রা বাজারের কাছাকাছি এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটর সাইকেল দেখে দ্রতগতিতে চালানো তার নিজের মোটর বাইক নিয়ন্ত্রন করতে হাইড্রোলিক ব্রেক ধরেন।  মোটর সাইকেললটি পিছন দিকটা উপড়ে উঠে যায়। 

এ সময় সে ছিটকে মোটর সাইকেলের নিচে পড়ে যায় এবং মাথা ফেটে অতিরিক্ত রক্তক্ষরন ও মগজ বের হয়ে যাওয়ায় ঘটনাস্থলেই সে মারা যায়।  নিহত এএসআই আবুল হাসানের বাড়ী ঝালকাঠী জেলার নলছিটি উপজেলার কয়া গ্রামে। 

তালতলী থানার ওসি (তদন্ত) মোঃ আরিফুর রহমান মুঠোফোনে  জানান, আজ বিকেলে একটি মামলার তদন্ত করতে নিহত এএসআই আবুল হাসান মোটর সাইকেল যোগে কচুপাত্রা যাচ্ছিল।  পথিমধ্যে দূর্ঘটনায় সে মারা গেছে।  পুলিশের আইন অনুযায়ী আবুল হাসানের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে। 

রাত ৯ টায় বরগুনা পুলিশ লাইনে প্রথম জানাযা নামাজ অনুষ্ঠিত হবে।  জানাযা শেষে তার নিজ বাড়ি ঝালকাঠী জেলার নলছিটি উপজেলার কয়া গ্রামে নেয়া হবে। 


keya