৫:১২ পিএম, ২৩ মে ২০১৮, বুধবার | | ৮ রমজান ১৪৩৯

South Asian College

সড়ক দুর্ঘটনায় নিহত স্কুল শিক্ষকের বিচারের দাবীতে নান্দাইলে ছাত্রছাত্রীদের মানববন্ধন ও সড়ক অবরোধ

০৫ মে ২০১৮, ০৬:৩৮ পিএম | সাদি


মো.শাহজাহান ফকির, নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের নান্দাইলে ৩মে সড়ক দূর্ঘটনায় স্কুল শিক্ষক নিহতের বিচারের দাবীতে শনিবার বিদ্যালয়ের ছাত্রছাত্রীরা এক মানববন্ধন ও সড়ক অবরোধ করে। 

জানাযায়, সম্প্রতিকালে ঘটে যাওয়া কয়েকটি সড়ক দূর্ঘটনাকে কেন্দ্র করে ও নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো.আবু বক্কর সিদ্দিক(৪৫) কে সিএনজি’র চাপায় নিহত হওয়ার প্রতিবাদে বিদ্যালয়ের ছাত্রছাত্রীরা শনিবার সকাল ১০টা থেকে তাড়াইল-নান্দাইল সড়কে এক বিশাল মানবন্ধন ও সড়ক অবরোধ করে। 

ছাত্রছাত্রীরা সড়কের উপর গাড়ীর টায়ার জ্বালিয়ে প্রায় ২ ঘন্টা সড়ক অবরোধ করায় সবধরনের যানবাহন চলাচল বন্ধ থাকে।  নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মো.কামরুল ইসলামের নির্দেশে থানার এসআই মো. ফিরোজ ঘটনাস্থলে পৌছে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল কাইয়ূম বাবুল, সাবেক ম্যানেজিং কমিটির চেয়ারম্যান মোহাম্মদ এনামুল হক বাবুল, সাবেক সদস্য ও আওয়ামীলীগ নেতা মো.রফিকুল ইসলাম রফিক, সাবেক ম্যানেজিং কমিটির সদস্য মো.মানিক মিয়ার সাথে ছাত্রছাত্রীদের আন্দোলন দাবী নিয়ে আলোচনা সাপেক্ষে পরিস্থিতি নিয়ন্ত্রন করেন।  আলোচনায় শনিবার থেকে সোমবার পর্যন্ত তিনদিন তাড়াইল-নান্দাইল রাস্তায় সিএনজি চলাচল বন্ধ থাকে ও সোমবার এ বিষয়ে ফায়সালা করার সিদ্ধান্তে ছাত্রছাত্রীদের আন্দোলন কর্মসূচী স্থগিত করা হয়। 

Abu-Dhabi


21-February

keya